Ananya Pandey

গলায় অজগর জড়িয়ে বড্ড খুশি অনন্যা, অম্বানীদের অনুষ্ঠানে বিরল কীর্তি

ইশা অম্বানীর সন্তানদের জন্মদিনে সাপ নিয়ে খেলা দেখালেন অনন্যা পাণ্ডে!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৮:৪০
Share:

সাপ নিয়ে কেরামতি অনন্যার। ছবি: সংগৃহীত।

শনিবার মুম্বইতে ছিল অম্বানী পরিবারের জমকালো অনুষ্ঠান। মুকেশ অম্বানীর মেয়ে ইশা অম্বানী ও জামাই আনন্দ পিরামলের যমজ সন্তান কৃষ্ণ ও আদিয়া সম্প্রতি পা দিয়েছে এক বছরে। সেই উপলক্ষে অম্বানীদের বাড়িতে হাজির হন বলিপাড়ার তারকারা। এমনিতেই অম্বানী পরিবারের সঙ্গে বলিউডের সম্পর্ক সুবিদিত। তাঁদের পরিবারের যে কোনও অনুষ্ঠানে বলিপাড়ায় ছোট বড় সব তারকাদেরই উপস্থিতি থাকে চোখে পড়ার মতো। তবে ইশা অম্বানীর সন্তানদের জন্মদিনে সাপ নিয়ে খেল দেখালেন অনন্যা পাণ্ডে।

Advertisement

সমাজমাধ্যমের পাতায় গলায় মস্ত অজগর সাপ ও আরেকটি সাপ নিয়ে কেরামতি দেখানোর ছবি দেন অভিনেত্রী। আসলে সাপ নাকি বড্ড ভালবাসেন চাঙ্কি কন্যা। অম্বানীদের বাড়ির অনুষ্ঠানে শুধু সাপ নয় এ ছাড়াও ছিল একাধিক কুকুর ছানা। সেখান থেকে ছবি দিয়ে সমাজমাধ্যমের পাতায় অনন্যা লেখেন, ‘‘আমার কাছে স্বর্গ মানে সাপ ও কুকুর ছানা। এই দুই জন্তু আমার ভীষণ প্রিয়।’’ তবে শুধু অনন্যা নয়, সাপ নিয়ে কেরামতি দেখান শাহরুখ খানও। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, ইশার ভাই অনন্ত অম্বানী শাহরুখের হাতে একটি সাপ ধরিয়ে দেন। হাতে সাপ ধরিয়ে দেওয়ার পরেও এক বারও বুক কাঁপেনি শাহরুখের। তার পরে শাহরুখের ঘাড়েও একটি সাপ রেখে দেন অন্য এক জন। তাতেও নির্বিকার বাদশা। হাতে ও ঘাড়ে সাপ নিয়ে দিব্যি কেরামতি দেখালেন শাহরুখ। সাপে ভয় পাওয়া তো দূরের কথা, এতটুকু বদল দেখা গেল না তাঁর চোখমুখের অভিব্যক্তিতেও। অনন্ত ও তাঁর বাগ্‌দত্তা রাধিকা মার্চেন্ট বাদশার কামাল দেখেই অবাক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন