Mika Singh

শ্লীলতাহানির মামলা মিকা সিংহের বিরুদ্ধে, রায় দিল আদালত

সিনেমায় কাজ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে অশালীন আচরণ করার অভিযোগ ছিল মিকা সিংহের বিরুদ্ধে। মামলায় রায় দিল আদালত।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৪:২২
Share:

শ্লীলতাহানির অভিযোগ মিকার বিরুদ্ধে, রায় দিল আদালত —ফাইল চিত্র।

২০১৬ মুম্বইয়ের এক মডেল পপ তারকা মিকা সিংহের নামে ভারসোভা থানায় অভিযোগ দায়ের করেন। গায়কের বিরুদ্ধে অভিযোগ ছিল, তিনি সিনেমায় কাজ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে অশালীন আচরণ করেন। এ বার সেই মামলায় রায় দিল অন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত।

Advertisement

১৯ জানুয়ারি ছিল ওই মামলার রায় দানের তারিখ। পঞ্জাবি এই পপ তারকাকে বেকসুর খালাস করল আদালত। অভিযোগকারিণী আদালতে জানান, তিনি এই মামলা আর দীর্ঘায়িত করতে চান না। এ ছাড়াও গায়কের বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করার যথেষ্ট প্রমাণ না থাকায় গায়কের পক্ষেই রায় দিল আদালত।

Advertisement

কিন্ত ৬ বছর আগে কী এমন ঘটেছিল ওই মডেলের সঙ্গে?

মুম্বইয়ের ওই মডেলের সঙ্গে প্রায় ৯ বছরের চেনা পরিচিতি মিকার। বন্ধুত্ব ছিল তাঁদের। মিকার বাড়িতে যাতায়াতও ছিল অভিযোগকারিণীর। তাঁর বয়ান অনুযায়ী, ২০১৬ সালের জুলাই মাসের এক সকালে তিনি মিকার বাড়িতে যান। এবং সেখানেই গায়কের পরিচারকের মারফত জানতে পারেন যে, মিকা বাড়িতে নেই। স্টুডিয়োতে রয়েছেন। সেখানেই যান ওই মডেল। মিকা একা নন, সেখানে তাঁর সঙ্গে ছিলেন আরও দুই বন্ধু। মিকার স্টুডিয়োতে পৌঁছনো মাত্রই ঝগড়া শুরু হয় দু’পক্ষের মধ্যে। সেই সময় মিকা অভিযোগকারিণীর জামা ধরে টানেন, জুতো দিয়ে মারেন বলেই অভিযোগ। এর পরই ভারসোভা থানায় অভিযোগ দায়ের করা হয় গায়কের বিরুদ্ধে। তবে আদালতে অবশ্য অন্য সুর তাঁর গলায়। মিকার আইনজীবীর তরফে সওয়াল-জবাবে ওই মহিলা স্বীকার করে নেন যে, তিনি মিকার কাছ থেকে ৫ লাখ টাকা দাবি করেন। তার পরই এই মামলা খুব বেশি দীর্ঘায়িত করতে চাননি বলে জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন