Entertainment News

ছেলেমেয়েদের ‘সামার ফান’ দিতে আড়াই কোটি ডলারের বাড়িতে কী বানালেন অ্যাঞ্জেলিনা?

দীর্ঘ এক দশকের ‘ব্র্যাঞ্জেলিনা’ আপাতত অতীত। ব্র্যাড পিটের সঙ্গে ব্রেক-আপের পর ছয় সন্তানের দেখভালের দায়িত্ব নিজের কাঁধেই নিয়েছেন অ্যাঞ্জেলিনা জোলি। এ বার সেই সন্তানদেরই সামার স্পেশ্যাল উপহার দিলেন অস্কারজয়ী এই অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ জুন ২০১৭ ১৬:৫৮
Share:

ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে

মাস কয়েক আগেই দাড়ি পড়েছে হলিউডের সেই রূপকথার সম্পর্কে। দীর্ঘ এক দশকের ‘ব্র্যাঞ্জেলিনা’ আপাতত অতীত। ব্র্যাড পিটের সঙ্গে ব্রেক-আপের পর ছয় সন্তানের দেখভালের দায়িত্ব নিজের কাঁধেই নিয়েছেন অ্যাঞ্জেলিনা জোলি। এ বার সেই সন্তানদেরই সামার স্পেশ্যাল উপহার দিলেন অস্কারজয়ী এই অভিনেত্রী।

Advertisement

দীর্ঘ শীত পেরিয়ে গরম পড়েছে লস অ্যাঞ্জেলসে। তাই ছেলেমেয়েদের ‘সামার ফান’ দিতে চেয়েছিলেন নায়িকা। যেমন ভাবা তেমনি কাজ। আড়াই কোটি ডলারের ঐতিহাসিক লস অ্যাঞ্জেলস ম্যানসনের লনে বানিয়ে ফেললেন একটা আস্ত এয়ার স্লাইড। ১০০ ফুটের স্লাইডটি সোজা গিয়ে মিশেছে বাগানের বিশাল আয়তাকার সুইমিং পুলে। সন্তানরা বাড়িতেই যাতে স্লাইড সুইমিংয়ের মজা নিতে পারে সেই কারণেই এমন অভিনব উপহার দিলেন ৪২ বছরের এই তারকা।

আরও পড়ুন: সলমনের বাড়ির শৌচালয় থেকে পাকড়াও অচেনা যুবক

Advertisement

সুইমিং পুলের সঙ্গে এমনই একটি স্লাইড বানিয়েছেন অ্যাঞ্জেলিনা

সদ্যই সাড়ে ৭ হাজার বর্গ ফুটের নতুন এই প্রাসাদ কিনেছেন জোলি। সাদা রঙের বিশাল এই প্রাসাদটি লস অ্যাঞ্জেলসের নেস্টলেড-এ। নৌকার মতো দেখতে ওই বাড়িতে রয়েছে ৬টি শোওয়ার ঘর এবং ১০টি বাথরুম। ১৯১৩ সালে বিখ্যাত পরিচালক লস ফেলিজ এই প্রাসাদটি বানিয়েছিলেন।

আপাতত এই প্রাসাদেই ছয় ছেলেমেয়ে নিয়ে থাকেন অ্যাঞ্জেলিনা।

সন্তানদের সঙ্গে অ্যাঞ্জেলিনা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন