ভূতের ঘরে মামলা

শ্রীভেঙ্কটেশ ফিল্মস-এর অন্যতম কর্ণধার শ্রীকান্ত মোহতার দাবি, ‘ভূতের ভবিষ্যৎ’ ছবির পরবর্তী সিক্যুয়েলের স্বত্ব তাঁদের কাছে আছে। সত্য ফিল্মস-এর সঙ্গে যৌথ ভাবে তাঁরা সেই ছবি করতে চান। তাই অন্য কেউ এ নিয়ে ছবি করতে পারে না।

Advertisement
শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৮ ০০:০০
Share:

অনীক

ভবিষ্যৎ যেখানেই গড়াক, আপাতত মামলায় জড়াল ‘ভবিষ্যতের ভূত’। ছবির শ্যুটিং শুরু হওয়ার মুখেই আলিপুর আদালতের একটি স্থগিতাদেশ নিয়ে জলঘোলা হচ্ছে। সত্য ফিল্মস এবং এসভিএফ-এর করা ওই মামলায় ‘ভবিষ্যতের ভূত’ ছবিটির শ্যুটিং বন্ধ করার আবেদন জানানো হয়েছিল। শ্রীভেঙ্কটেশ ফিল্মস-এর অন্যতম কর্ণধার শ্রীকান্ত মোহতার দাবি, ‘ভূতের ভবিষ্যৎ’ ছবির পরবর্তী সিক্যুয়েলের স্বত্ব তাঁদের কাছে আছে। সত্য ফিল্মস-এর সঙ্গে যৌথ ভাবে তাঁরা সেই ছবি করতে চান। তাই অন্য কেউ এ নিয়ে ছবি করতে পারে না।

Advertisement

আলিপুর আদালত ১২ জানুয়ারি একটি স্থগিতাদেশ দিয়ে ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত এই সংক্রান্ত কোনও ছবির প্রিক্যুয়েল বা সিক্যুয়েল বন্ধ রাখতে বলে। সত্য ফিল্মস এবং এসভিএফ-এর অভিযোগ, শ্যুটিং বন্ধ হয়নি। ‘ভবিষ্যতের ভূত’ ছবির পরিচালক অনীক দত্তের দাবি, ‘‘এটা সিক্যুয়েল নয়। এখন এর বেশি কিছু বলতে চাই না।’’ ছবিটির শ্যুটিং শুরু হয়েছে ১৩ জানুয়ারি থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন