Anil Kapoor

অনিলের সঙ্গে একাধিক কাজের প্রস্তাব কেন ফিরিয়ে দিয়েছিলেন কপিল

শুধু তাই নয়, অনিল তাঁর হিট ছবি ‘ও সাত দিন’-এর রিমেক করার পরামর্শও দিয়েছিলেন কপিলকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২১ ২০:০৩
Share:

কপিলের কাছে অনিল প্রশ্ন রেখেছিলেন, এতগুলি ছবির অফার দেওয়া সত্ত্বেও কেন কপিল তাঁর সঙ্গে কাজ করেননি।

অনিল কপূরের সঙ্গে কাজের একাধিক প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কমেডিয়ান কপিল শর্মা। সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’-তে অতিথি হয়ে এসে স্বয়ং কপিলকেই সেই সব প্রত্যাখ্যাত কাজের তালিকা শোনালেন অনিল। সেই এপিসোডের প্রোমো কপিল শেয়ার করলেন নিজের ইনস্টাগ্রামে।

কপিলের কাছে অনিল প্রশ্ন রেখেছিলেন, এতগুলি ছবির অফার দেওয়া সত্ত্বেও কেন কপিল তাঁর সঙ্গে কাজ করেননি। উত্তরে কপিল জানান, অনিলের ‘২৪’ টিভি সিরিজে একটি চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল তাঁকে, কিন্তু ওই একই সময়ে তিনি নতুন শো শুরু করছিলেন। তাই অনিলের সঙ্গে অভিনয়ের সুযোগ হাতছাড়া করতে হয় তাঁকে।

শুধু তাই নয়, অনিল তাঁর হিট ছবি ‘ও সাত দিন’-এর রিমেক করার পরামর্শও দিয়েছিলেন কপিলকে। কিন্তু সেটাও আর বাস্তবে রূপায়িত হয়নি। এর পর অনিল তাঁকে মনে করিয়ে দেন, ‘মুবারকা’ এবং প্রিয়দর্শনের ‘তেজ’ ছবির প্রস্তাবও একই ভাবে ফিরিয়ে দিয়েছিলেন কপিল। অভিনেতার অভিযোগ শুনে কপিল হাসতে হাসতে হাত জোড় করে বলেন, ‘‘স্যর, দয়া করে আমাকে আরও ভাল ভাল কাজ অফার করবেন।’’

Advertisement

A post shared by Kapil Sharma (@kapilsharma)

অনিল রসিকতা করে বলেন, এখন তিনি বেশির ভাগ ছবিতে পার্শ্বচরিত্রে বা বাবার চরিত্রে অভিনয় করেন। তাই কপিলের বাবা বা দাদার চরিত্রে অভিনয় করার ইচ্ছাপ্রকাশ করেন তিনি।

Advertisement

আরও পড়ুন: ‘ধুম ৪’-এ চোরের ভূমিকায় দীপিকা পাড়ুকোন!

কপিলও যে স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই উত্তর ফিরিয়ে দেবেন, তা প্রত্যাশিত ছিল। তিনি বললেন, ‘‘হাসতে গেলে আমাদের দু’জনেরই চোখ ছোট হয়ে যায়, বাবা-ছেলে হিসাবে আমাদের ভাল মানাবে। কিন্তু আমার ভয়, পর্দাতে আপনাকে ছেলে আর আমাকে বাবা যেন না লাগে!’’

আরও পড়ুন: ‘কী বোকা আমি’, ঊর্মিলার ৩কোটির ফ্ল্যাট নিয়ে কটাক্ষ কঙ্গনার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন