×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ এপ্রিল ২০২১ ই-পেপার

‘ধুম ৪’-এ চোরের ভূমিকায় দীপিকা পাড়ুকোন!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৩ জানুয়ারি ২০২১ ১৯:১৮
দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

চোর পুলিশ খেলায় সব সময়ে চোর পুরুষই কেন হবে! মহিলাও তো হতে পারে। তার উপরে যদি সেই চোরের উপরেই স্পটলাইট থাকে, তা হলে তো মহিলাদেরও সেই জায়গা পাওয়া উচিত, তাই না?

জন আব্রাহাম, হৃতিক রোশন, আমির খান— বলিউডের হ্যান্ডসাম চোরদের দর্শকরা দেখে নিয়েছেন। এ বার সুন্দরী চোরদের জন্য অপেক্ষা করুন! কারণ কানাঘুষো শোনা যাচ্ছে, ‘ধুম ৪’ আসতে চলেছে। যেখানে চোর, থুড়ি অ্যান্টাগনিস্টের চরিত্রে থাকবেন প্রথম সারির বলি নায়িকা দীপিকা পাড়ুকোন।

সম্প্রতি নতুন বছরের ছুটি কাটাতে স্বামী রণবীর সিংহের সঙ্গে রাজস্থানের রণথম্ভোর জঙ্গল থেকে ঘুরে এলেন দীপিকা। এ বার ছুটি খতম, কাম শুরু।

Advertisement

আরও পড়ুন: তাঁর ‘ছোট্ট খরগোশ’-এর ছবি পোস্ট করলেন কণীনিকা বন্দ্যোপাধ্যায়

‘ধুম’ ফ্র্যাঞ্চাইজি-তে নতুন স্বাদ আনতে দীপিকাকেই অ্যান্টাগনিস্টের ভূমিকায় দেখা যাবে বলে বলি পাড়ার খবর। সংবাদসংস্থার সূত্রে জানা যাচ্ছে, এই মুহূর্তে ছবির নির্মাতাদের সঙ্গে আলোচনার পর্যায়ে রয়েছে ব্যাপারটা। তাই এই ছবির বিষয়ে বিস্তারিত কোনও খবর পাওয়া যাচ্ছে না। কেবল এইটুকু জানা গিয়েছে, ২০২১ সালের শেষের দিকে ফ্লোরে যাবে ‘ধুম ৪’-এর টিম।

এর আগে অবশ্য ‘ধুম ৪’ নিয়ে অনেক রকম রটনা রটেছিল। শোনা যাচ্ছিল, এ বারে চোর বা খলনায়কের ভূমিকায় দেখা যাবে শাহরুখ খান, রণবীর কপূর বা রণবীর সিংহ-কে। এই তালিকায় দীপিকা পাড়ুকোনের নাম ঢুকে পড়ার পর যেন সব থেকে খুশি হয়েছেন ধুম-প্রেমীরা।

আরও পড়ুন: ‘কী বোকা আমি’, ঊর্মিলার ৩কোটির ফ্ল্যাট নিয়ে কটাক্ষ কঙ্গনার

কয়েক মাস আগে দীপিকাকে শকুন বাত্রার ছবির শ্যুটিং করতে দেখা গিয়েছে। সেই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীকে।

Advertisement