Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

তাঁর ‘ছোট্ট খরগোশ’-এর ছবি পোস্ট করলেন কণীনিকা বন্দ্যোপাধ্যায়

২০১৭ সালে সুরজিৎ হরির সঙ্গে বিয়ে হয় অভিনেত্রীর। সুরজিতের আগের পক্ষের ছেলে দ্রোণের সঙ্গেও কণীনিকার সুসম্পর্ক।  

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৩ জানুয়ারি ২০২১ ১৮:০৯
কণীনিকা বন্দ্যোপাধ্যায়

কণীনিকা বন্দ্যোপাধ্যায়

তাঁর ‘ছোট্ট খরগোশ’-এর ছবি দিলেন কণীনিকা বন্দ্যোপাধ্যায়। মায়ের বুকে মাথা রেখে মন দিয়েছে জলের বোতলে। তবে ক্যামেরায় পোজ দিতে ভোলেনি সে। খরগোশের নাম কিয়া। দেড় বছরের হয়ে গিয়েছে ব্যবসায়ী তথা প্রযোজক সুরজিৎ হরি ও অভিনেত্রী কণীনিকা বন্দ্যোপাধ্যায়ের মেয়ে।

২০১৯-এর জুন মাসে ফুটফুটে কন্যাসন্তানের মা হন অভিনেত্রী কণীনিকা বন্দ্যোপাধ্যায়। ২০১৭ সালে সুরজিৎ হরির সঙ্গে বিয়ে হয় অভিনেত্রীর। সুরজিতের আগের পক্ষের ছেলে দ্রোণের সঙ্গেও কণীনিকার সুসম্পর্ক।

সোশ্যাল মিডিয়া স্টার ইউভান (রাজ-শুভশ্রীর ছেলে), কৃশিব (পুজা ব্যানার্জির ছেলে), কবীর (কোয়েল-রানের ছেলে)-এর মতোই স্পটলাইট কেড়েছে কিয়াও। জন্মের পর থেকেই তাঁর বিভিন্ন অভিব্যক্তির ছবি পোস্ট করেছেন তাঁর মা কণীনিকা।

Advertisement

A post shared by Koneenica Banerjee (@koneenica_banerjee)

সম্প্রতি দার্জিলিঙে বেড়াতে গিয়েছেন কণীনিকা। সঙ্গে তাঁর ‘বানি’ কিয়াও রয়েছে। আর সেই ভ্রমণেরই একটি ছবি পোস্ট করলেন তিনি। মায়ের বুকে মাথা রেখে চোখ রেখেছে ক্যামেরায়। মুখে একটি জলের বোতল। মাথায় আবার খরগোশের মতোই একটি টুপি। মা কণীনিকা বেগনী রঙের একটি উইন্ডচিটার পরে রয়েছেন। চোখে রোদচশমা। পিছনের জানলা দিয়ে দার্জিলিঙের পরিচিত ঘরবাড়ির টালি উঁকি মারছে।

আরও পড়ুন: দ্বিতীয় পক্ষের সদ্যোজাতর নাম রাখবেন প্রথম পক্ষের মেয়ে, জানালেন অভিনেতা-সাংসদ

আরও পড়ুন: ভাইকে নিয়ে মুম্বইয়ের শহরতলিতে কেন ঘুরছেন রিয়া চক্রবর্তী!

আরও পড়ুন

Advertisement