Advertisement
০১ মার্চ ২০২৪
Actor-politician

দ্বিতীয় পক্ষের সদ্যোজাতর নাম রাখবেন প্রথম পক্ষের মেয়ে, জানালেন অভিনেতা-সাংসদ

মনোজ জানালেন, তাঁর প্রথম বিয়েটি ভেঙে যাওয়ার পর তাঁর মেয়ে রীতিই নাকি দ্বিতীয় বার বিয়ে করার কথা বলেন।

দুই পক্ষের মেয়ের সঙ্গে মনোজ তিওয়ারি।

দুই পক্ষের মেয়ের সঙ্গে মনোজ তিওয়ারি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২১ ১৭:৪০
Share: Save:

প্রথম পক্ষের মেয়ে দ্বিতীয় পক্ষের সদ্যোজাতর নামকরণ করবেন। জানালেন দুই মেয়ের বাবা মনোজ তিওয়ারি। ৪৯ বছর বয়সে ফুটফুটে কন্যাসন্তানের বাবা হয়েছেন মনোজ। উত্তর পূর্ব দিল্লির বিজেপি সাংসদ ও ভোজপুরী সুপারস্টার মনোজ তাঁর ব্যক্তিগত জীবনের কথা বললেন সংবাদসংস্থাকে।

‘‘আমার বড় মেয়ের সঙ্গে এখনও দেখা হয়নি তার বোনের। ওই নামকরণ করবে। ভিডিয়ো কলে এক বার নিজের বোনকে সে দেখেছে। কিন্তু সামনে দেখার জন্য অপেক্ষা করছে সে।’’

তাঁর প্রথম বিয়েটি ভেঙে যাওয়ার পর তাঁর মেয়ে রীতিই নাকি তাঁকে দ্বিতীয় বার বিয়ে করার কথা বলেন। মনোজ জানালেন, তিনি রাজি ছিলেন না। লকডাউনের সময়েই তিনি দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসেন। বিয়ে করেন সুরভীকে।

আরও পড়ুন: ভাইকে নিয়ে মুম্বইয়ের শহরতলিতে কেন ঘুরছেন রিয়া চক্রবর্তী!

১০ বছর আগে প্রথম স্ত্রী রানির সঙ্গে ডিভোর্স হয় মনোজ তিওয়ারির। তার পর থেকে রীতি ও তাঁর মা রানি আলাদা থাকেন। কিন্তু দু’জনের সঙ্গেই মনোজের নিয়মিত যোগাযোগ রয়েছে বলেই জানালেন তিনি। রীতিই তাঁর বাবাকে দ্বিতীয় বার বিয়ের জন্য রাজি করান। এপ্রিল মাসে তাঁদের বিয়ে হয়।

সুরভী পেশায় এক জন গায়িকা। মনোজ তিওয়ারির সঙ্গে একটি অ্যালবামে কাজ করেছিলেন। সেই থেকেই আলাপ।

আরও পড়ুন: ছেলে ইউভানের কাঁধে সব দায়িত্ব চাপিয়ে অবসর নিলেন রাজ চক্রবর্তী

মনোজ তিওয়ারি জানিয়েছিলেন, ‘‘১০ বছর আগে রানির সঙ্গে আমার ডিভোর্স হয়। ওই চেয়েছিল আলাদা হতে। তার পর থেকে জীবনটা খুবই অদ্ভুত হয়ে যায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE