Anjali Arora

নাচতে নাচতে ছোট্ট ঘেরওয়ালা পোশাক গেল উড়ে! ভিডিয়োতে শোরগোল, আবার বিতর্কে অঞ্জলি

নাচের ভিডিয়ো ভাল না খারাপ, তার চেয়েও বেশি চর্চায় অঞ্জলির পোশাক। তাঁর উন্মুক্ত বক্ষ বিভাজিকা কিংবা অনাবৃত শরীর। এ বারেও নেচেই শিরোনামে তারকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১২
Share:

নাচের তালে তালে উঠে যাচ্ছে অঞ্জলির পোশাকের ঝালর। মাঝে তাঁর পোষ্য পিছন দিয়ে চলে যায়। ছবি—ইনস্টাগ্রাম

ছোট্ট জামা পরে নেচে ফের শিরোনামে অঞ্জলি অরোরা। মাঝরাতে ফাঁকা রাস্তায় হোক বা ঘরের মধ্যে নিজের বিছানার পাশে— ক্যামেরা অন করে নেচে যান অঞ্জলি। যতই বিতর্কে জড়ান, পরোয়া নেই ‘লক আপ’ প্রতিযোগীর। সব মরসুমেই তাঁকে নিয়ে কথা হয়, নিন্দার ঝড় ওঠে। এ বারও নাচের ভিডিয়ো পোস্ট করে কটাক্ষের শিকার হলেন তিনি।

Advertisement

দেখা যায়, লাল ঘেরওয়ালা ছোট্ট পোশাক পরে সিঁড়ির ধাপে নেচে চলেছেন তিনি। নাচের তালে তালে উঠে যাচ্ছে পোশাকের ঝালর। মাঝে তাঁর পোষ্য পিছন দিয়ে চলে যায়। অঞ্জলির পোশাকের ঝুল নিতম্ব ছাড়াতেও অক্ষম। তাতেই হাওয়া লেগে অপ্রস্তুত মুহূর্ত তৈরি হয়েছে সেই ভিডিয়োয়। অনাবৃত হয়ে পড়েছে অঞ্জলির নিম্নাঙ্গ। তবুও নেচে চলেন তিনি। সেই ভিডিয়ো দেখে তাঁকে ‘নির্লজ্জ’ বললেন কেউ কেউ। আরও কুৎসিত, অশ্রাব্য মন্তব্য ভেসে এল। কেউ বললেন, “কাজ পান না, তাই এ ভাবেই দৃষ্টি আকর্ষণ করছেন!”

এর আগেও একাধিক বার বিতর্কে জড়িয়েছেন অঞ্জলি। আবার, ভুবন বাদ্যকারের ‘কাঁচা বাদাম’ গানের ছন্দে ঝড় তোলা তাঁকে নিয়ে উচ্ছ্বাসে ভেসেছেন ‘লক আপের’ ভক্তেরা। কঙ্গনার ‘জেলে বন্দি’ থাকতে গিয়ে একের পর এক বোমা ফাটিয়েছেন তিনি। আর চড়চড় করে চড়েছে অঞ্জলির জনপ্রিয়তার পারদ।

Advertisement

কখনও স্ট্যান্ড-আপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকির সঙ্গে দুষ্টুমিষ্টি প্রেম, তো কখনও নিজের যৌনজীবন নিয়ে খুল্লামখুল্লা ‘স্বীকারোক্তি’। অঞ্জলিকে যে অস্বীকার করার জো নেই, তা বেশ বুঝিয়ে দিয়েছেন তিনি। বর্তমানে ১ কোটি ২০ মানুষ তাঁকে সমাজমাধ্যমে অনুসরণ করেন।

গত বছর এমএমএস কাণ্ডে নাম জড়িয়েছিল অঞ্জলির। যদিও অঞ্জলির দাবি, ভাইরাল হওয়া তরুণী তিনি ছিলেন না। তাঁকে অনুমানের বশে হেনস্থা করা হয়েছে। তাঁর ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা চলেছে বলেও অভিযোগ অভিনেত্রীর। কিন্তু নিন্দকরা পিছু ছাড়েন না। কিছু দিন আগেও উৎসবের আমেজে আশা ভোঁসলের গানে ঠোঁট মিলিয়ে নেচেছিলেন যখন, অনেক কটু কথা ভেসে এসেছিল। অঞ্জলির পোশাক নাকি ঠিক ছিল না। লাল-কমলা ফিতে দেওয়া ড্রেসের গলা এতটাই বড় যে, বক্ষসম্পদ উপচে উঠছিল প্রাক্তন বিগ বস তারকার! সে দিকেই নজর দিয়েছিলেন এক দল। নাচের ভিডিয়ো কেমন হয়েছে, তার চেয়ে বেশি চর্চায় চলে এসেছিল অঞ্জলির পোশাক, তাঁর উন্মুক্ত বক্ষ বিভাজিকা। এ বারেও যেমন হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন