Ankita Lokhande

স্বামীর মাথার উপর উঠে নাচেন! ভিকির সঙ্গে বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে কী বললেন অঙ্কিতা?

‘বিগ বস্’-এর ঘরের খেলা শেষ, কেমন চলছে ভিকি-অঙ্কিতার দাম্পত্য জীবন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৪ ১৮:০৪
Share:

(বাঁ দিকে) অঙ্কিতা লোখান্ডে (ডান দিকে) ভিকি জৈন। ছবি: সংগৃহীত।

‘বিগ বস্‌ ১৭’-র ঘরে পর পর অশান্তির ঝড়ঝাপটা লেগেই ছিল অঙ্কিতা লোখান্ডে ও তাঁর স্বামী ভিকি জৈনের মধ্যে। ক্রমে হয়ে উঠলেন একে অপরের প্রতিদ্বন্দ্বী। ভিকিকে প্রকাশ্যে অপমান করা থেকে তাঁর চরিত্রে কাদা ছেটানো— কিছুই বাদ রাখেননি অঙ্কিতা। অন্য দিকে, অভিনেত্রীর স্বামীও কম নন। তিনিও অঙ্কিতার উদ্দেশে কটূক্তি করেন। বাইরের লোকের সামনে অঙ্কিতাকে অপমান করেন। এমনকি, ভিকির বিরুদ্ধে এই অভিযোগও ওঠে যে, তিনি নাকি অভিনেত্রীকে থাপ্পড় মারতে উদ্যত হয়েছিলেন। তবে ‘বিগ বস্’-এর ঘরের খেলা শেষ হয়েছে। বাস্তব জীবনে ফিরছেন তাঁরা। কেমন চলছে তাঁদের দাম্পত্য? বিবাহবিচ্ছেদের কথা বার আউড়েছেন তাঁরা, ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরিয়ে সম্পর্কের উন্নতি কি হয়েছে?

Advertisement

‘বিগ বস্’-এর ঘরে ঢুকতেই যেন প্রকাশ্যে আসতে শুরু করল তাঁদের দাম্পত্যের সমস্যা। কিন্তু ‘বিগ বস্’-এর থেকে বেরোতেই ঠিকঠাক ভিকি-অঙ্কিতার সম্পর্ক। অভিনেত্রীর স্বামী জানান, তাঁরা একসঙ্গেই আছেন এবং তাঁদের সম্পর্ক খুবই মজবুত। অন্য দিকে, স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদের প্রসঙ্গে আমল দিতেই চান না অঙ্কিতা। উল্টে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘‘যাকে ভালবাসব, তার মাথার উপরে উঠেই তো নাচব। যে মানুষ তোমাকে ভালবাসবে, পরিস্থিতি যেমনই হোক, সে কখনও ছেড়ে যাবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন