Malaika Arora Arbaaz Khan

আরবাজ় দ্বিতীয় বিয়ে করতেই প্রাক্তন স্বামীর দেওয়া খোরপোশ নিয়ে মুখ খুললেন মালাইকা

আরবাজ়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ‘খান’ পদবি সরিয়েছেন মালাইকা। কিন্তু প্রাক্তন স্বামীর থেকে কত টাকা খোরপোশ পেয়েছেন অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৪ ১৬:০৯
Share:

(বাঁ দিকে) আরবাজ়ের সঙ্গে তাঁর দ্বিতীয় স্ত্রী সুরা খান (ডান দিকে) মালাইকা আরোরা ছবি: সংগৃহীত।

গত ২৪ ডিসেম্বর রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে নতুন সংসার পেতেছেন মালাইকা আরোরার প্রাক্তন স্বামী আরবাজ় খান। সুরাকে বিয়ে করার পর মালাইকাকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছেন তিনি। যদিও সন্তান আরহানের দায়িত্ব ভাগাভাগি করে নিয়েছেন তাঁরা। আরবাজ়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই নিজের নামের পাশ থেকে ‘খান’ পদবি সরিয়েছেন অভিনেত্রী। এ বার প্রাক্তন স্বামীর থেকে পাওয়া খোরপোশ নিয়ে মুখ খুললেন মালাইকা।

Advertisement

বয়স তখন ২৫। সবে মডেলিং কেরিয়ার দাঁড় করিয়েছেন। সেই সময় আরবাজ়ের সঙ্গে ঘর বাঁধেন মালাইকা। তার পর ১৯ বছরের দাম্পত্য জীবন। ২০১৬ সালে বিচ্ছেদ হয় আরবাজ়-মালাইকার। আরবাজ়ের সঙ্গে বিচ্ছেদের পর ১২ বছরের ছোট অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও এখন আর কোনও লুকোচুরি নেই। তবে আরবাজ়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকে নানা ভাবে সামাজিক হেনস্থার মুখে পড়তে হয়েছে মালাইকাকে। বিবাহবিচ্ছেদ নিয়ে এখনও নানা সংস্কার রয়েছে সমাজে। তার চাপ এড়াতে পারেননি মালাইকাও। ঠোক্কর খেতে হয় বেশ কিছু ক্ষেত্রে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই এক অভিজ্ঞতার কথা জানান তিনি। মালাইকা বলেন, ‘‘আরবাজ়ের সঙ্গে বিচ্ছেদের পর আমার দামি পোশাক নিয়ে এক পোশাকশিল্পী মন্তব্য করেন, আমি প্রচুর খোরপোশ পেয়েছি বলেই সমর্থ হচ্ছি এমন জীবনযাপন করতে। কথাটা শুনে হতবাক হয়ে যাই। আসলে আপনি জীবনের যে স্তরেই থাকুন না কেন, কিছু সংস্কার যেন কিছুতেই বদলায় না।’’

যদিও বেশ কিছু প্রতিবেদনে দাবি, বিবাহবিচ্ছেদের সময় মালাইকাকে প্রায় ১০-১৫ কোটি টাকা খোরপোশ দেন অভিনেতা। কিন্তু এই বিষয় নিয়ে প্রকাশ্যে কখনই কোনও মন্তব্য করেননি আরবাজ় বা মালাইকা কেউই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন