Ankita Lokhande

পর্দায় পরিণীতির সঙ্গে চুম্বনরত সুশান্ত, সহ্য করতে না পেরে কী করতেন অঙ্কিতা?

‘বিগ বস্‌’-এর ঘরে ফের অঙ্কিতার মুখে সুশান্ত প্রসঙ্গ। এ বার সুশান্তকে নিয়ে ঠিক কতটা স্পর্শকাতর ছিলেন সেটাই জানালেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ১৫:১১
Share:

(বাঁ দিকে) ‘শুদ্ধ দেশি রোম্যান্স’ ছবির একটি দৃশ্যে সুশান্ত সিংহ রাজপুত এবং পরিণীতি চোপড়া। অঙ্কিতা লোখণ্ডে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

যে মানুষটার সঙ্গে সম্পর্ক ছিল, তিনিও পৃথিবীতে নেই বেশ কয়েক বছর। তবু সুশান্ত সিংহ রাজপুতকে ভুলতে পারেন না প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখণ্ডে। স্বামীকে সঙ্গে নিয়ে এসেছেন ‘বিগ বস্’-এর ঘরে। তবু যেন বার বার বলে ফেলেন সুশান্তের কথা। যত বার সুশান্তের কথা বলেছেন, তত বার প্রমাণিত হয়েছে তাঁকে কতটা ভালবাসতেন অঙ্কিতা। ‘বিগ বস্‌’-এর ঘরে সুশান্তের কথা বলতে বলতে তাঁকে কাঁদতেও দেখা গিয়েছে। নিন্দকেরা আবার বলেছেন, সুশান্তের কথা বলে এই প্রতিযোগিতা জিততে চাইছেন অঙ্কিতা। কারও মতে প্রাক্তন প্রেমিকের প্রসঙ্গ টেনে সমবেদনা চাইছেন তিনি। এ বার ফের অঙ্কিতার মুখে সুশান্ত প্রসঙ্গ। এ বার সুশান্তকে নিয়ে ঠিক কতটা স্পর্শকাতর ছিলেন অঙ্কিতা সেটাই জানান, অন্য নায়িকার সঙ্গে চুম্বনরত দেখলেই কান্নায় ভেঙে পড়তেন।

Advertisement

২০১৩ সালে ‘শুদ্ধ দেশি রোম্যান্স’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় সুশান্তের। ওই ছবিতে তাঁর দুই নায়িকা। এক জন বাণী কপূর, অন্য জন পরিণীতি চোপড়া। দু’জনের সঙ্গেই ঘনিষ্ঠ দৃশ্য ছিল নায়কের। বার কয়েক নিবিড় চুম্বনের দৃশ্যও ছিল সুশান্ত ও তাঁর নায়িকাদের। সেই সময় অঙ্কিতার সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেতা। সুশান্তকে নিয়ে ভীষণ রকম স্পর্শকাতর ছিলেন বরাবরই তা স্বীকার করে এসেছেন অভিনেত্রী। তাই অন্য নায়িকাদের সঙ্গে সুশান্তকে চুম্বনরত অবস্থায় দেখে কেঁদে ফেলছিলেন অঙ্কিতা। সম্প্রতি ‘বিগ বস্’-এর ঘরে অন্য এক প্রতিযোগী অভিষেক কুমারের কাছে স্মৃতিরোমন্থন করতে গিয়ে অঙ্কিতা বলেন, ‘‘সুশান্ত আমাকে বলেছিল ছবিতে ওর বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। ওর কাছে বিষয়গুলো খুব স্বাভাবিক ছিল। তবে ও জানত আমি হয়তো সহ্য করতে পারব না। ছবিটা আমাকে দেখানোর জন্য গোটা যশ রাজ স্টুডিয়োটা বুক করে সুশান্ত। ও জানত আমি আবেগপ্রবণ। ঠিক যেমনটা ভেবেছিল, তেমনটাই হয়। আমি ওকে চুম্বনরত অবস্থায় দেখে কান্নায় ভেঙে পড়ি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন