Entertainment News

‘বউমা’ থেকে ‘বেব’, ব্রেক আপের পর এ বার বলি অভিষেক অঙ্কিতার

অঙ্কিতা লোখন্ডে। হিন্দি ধারাবাহিকের জগতে অতি পরিচিত নাম। জনপ্রিয় ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’ থেকেই তাঁর উত্থান। ওই সিরিয়ালে অঙ্কিতার সঙ্গে অভিনয় করতেন বলিউডের ‘ধোনি’ সুশান্ত সিংহ রাজপুতও। অঙ্কিতা কিন্তু সুশান্তের প্রাক্তনও বটে। ব্রেক আপের পর কেমন আছেন অভিনেত্রী?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০১৭ ১৩:২০
Share:
০১ ০৮

জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘পবিত্র রিস্তা’ থেকেই তাঁর উত্থান। সিরিয়ালের সংস্কারী বউমা ‘অর্চনা’ তাঁর অভিনয়ে মন জয় করেছিল দর্শকদের। ‘অর্চনা’র বেশভূষা কিন্তু ছিল একেবারেই বউমা স্টাইল।

০২ ০৮

শাড়ি, টিপ, মঙ্গলসূত্র পরা অসহায় বউমার অভিনয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন অঙ্কিতা।

Advertisement
০৩ ০৮

২০০৯ থেকে ২০১৪ পর্যন্ত চলেছিল এই ধারাবাহিক। সেই ধারাবাহিকেই অঙ্কিতার স্বামীর ভূমিকায় অভিনয় করেছিলেন সুশান্ত সিংহ রাজপুত। চরিত্রের নাম ছিল ‘মানব’। অন-স্ক্রিনের পাশাপাশি অফ-স্ক্রিনেও কিন্তু সম্পর্ক ছিল অঙ্কিতা-সুশান্তের।

০৪ ০৮

খুল্লমখুল্লা তাঁদের সম্পর্কের কথা স্বীকারও করেছিলেন তাঁরা। তবে সে সুখের দিন বেশি দিন টেকেনি। ২০১৫-র শেষ দিকে সম্পর্ক ভেঙে যায় তাঁদের।

০৫ ০৮

সুশান্ত সিংহ রাজপুত শুরু করেছেন তাঁর বলিউড কেরিয়ার। অন্যদিকে, ব্রেক-আপের পর নিজেকে এক জন গ্ল্যামারাস ‘ডিভা’ রূপেই প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী।

০৬ ০৮

তাঁর ভক্তরা মনে করেন, ব্রেক-আপের পর ধরা দিয়েছেন ‘বেব’ অঙ্কিতা। সিরিয়ালের বউমা অবতার থেকে যা একেবারেই ভিন্ন।

০৭ ০৮

অঙ্কিতার ইনস্টাগ্রাম অ্যালবামে চোখ রাখলে অবশ্য তেমন ইঙ্গিতই মেলে। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, চুটিয়ে অভিনয়ের পাশাপাশি ফোটোশুট এবং মডেলিংয়েও মন দিয়েছেন অঙ্কিতা।

০৮ ০৮

শীঘ্রই কঙ্গনা রানাউতের সঙ্গে ‘মণিকর্ণিকা’ ছবিতে বলিউড অভিষেক করছেন অঙ্কিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement