Ankita Lokhande

‘বিগ বস্’-এর ঘর থেকে বেরোতেই ধাক্কা খেলেন অঙ্কিতা, সুশান্তের শেষ চিহ্নকেও হারিয়ে ফেললেন

প্রায় দু’বছরের দাম্পত্য জীবন অঙ্কিতা-ভিকির। তাঁদের সংসারে ছিল সুশান্তের চিহ্ন। ‘বিগ বস্’ শেষ হতে হারিয়ে ফেললেন তাও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৪৫
Share:

(বাঁ দিকে) অঙ্কিতা লোখাণ্ডে। সুশান্ত সিংহ রাজপুত। ছবি: সংগৃহীত।

‘বিগ বস্’-এর ঘরে থাকাকালীন বার বার বলেছেন, সম্পর্কই তাঁর জীবনে সবার আগে। নাম দেওয়া হয় ‘রিশতে ওয়ালি লড়কি’। অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে তাঁর আলাপ হয় ‘পবিত্র রিশতা’ সিরিয়ালের সেটে। সেখান থেকেই প্রেমের শুরু। সাত বছর পর ভেঙে যায় তাঁদের সম্পর্ক। একটা কঠিন সময় পার করেছেন অঙ্কিতা। এর মাঝে মৃত্যু হয় সুশান্তের তার পর ভিকি জৈনের সঙ্গে সংসার বাঁধেন অঙ্কিতা। তাঁর ও ভিকির সংসারে ছিল সুশান্তের চিহ্ন।

Advertisement

(বাঁ দিকে) সুশান্তের সঙ্গে অঙ্কিতা, সুশান্তের পোষ্য স্কচ। ছবি: সংগৃহীত।

‘বিগ বস্’-এর ঘর থেকে বেরিয়ে তাকেও হারিয়ে ফেললেন অঙ্কিতা। প্রিয় স্কচকে হারিয়ে ফেললেন অঙ্কিতা। সুশান্তের সঙ্গে সম্পর্কে থাকাকালীন এই পোষ্যকে নিজেদের সংসারে নিয়ে আসেন তাঁরা। সুশান্ত চলে গেলেও ভিকি ও অঙ্কিতার সঙ্গে থেকে যায় স্কচ। তাঁর মৃত্যুতে শোকগ্রস্থ অভিনেতা। তার ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘‘মা তোমাকে বড্ড মিস্ করবে।’’ ভিকিই শেষকৃত্য করেন পোষ্যটির। তিনি লেখেন, ‘‘যখনই তোমার কথা মনে পড়বে দুঃখ পাব।’’ কাঠখড় পুড়িয়ে ‘বিগ বস্ ১৭’-এর ফাইনালে পৌঁছন অঙ্কিতা। ভেবেছিলেন বিজয়ী হয়ে ফিরবেন। কিন্তু সেরা তিনেও জায়গা হয়নি তার আগেই বহিষ্কৃত হন। তবে ‘বিগ বস্’-এর ট্রফি না জিতলে পর বেশ কিছু কাজের প্রস্তাব পয়েছেন অভিনেত্রী। বড় পর্দায় ‘স্বতন্ত্র বীর সাভারকর’ ছবিতে রণদীপ হুডার সঙ্গে দেখা যেতে চলেছে তাঁকে। অন্য দিকে একতা কপূরের সঙ্গে ‘নাগিন’ সিরিয়াল নিয়ে কথা হচ্ছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন