Ankita-Sushant

সুশান্ত নাকি বড্ড দাম্ভিক! তাঁকে নাকি পছন্দ করতেন না অঙ্কিতা! হঠাৎ এমন মন্তব্য করলেন কেন?

একটা সময় সুশান্তকে মোটেও পছন্দ করতেন না। অভিনেতাকে দাম্ভিকের তকমা দিয়ে ফেলেন অঙ্কিতা লোখান্ডে। কিন্তু কী কারণে সুশান্তকে নিয়ে এমন মন্তব্য করেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২৩ ১৬:২৭
Share:

(বাঁ দিকে) সুশান্ত সিংহ রাজপুত, অঙ্কিতা লোখন্ডে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

‘পবিত্র রিস্তা’ সিরিয়ালের সেটে আলাপ সুশান্ত সিংহ রাজপুত ও অঙ্কিতা লোখান্ডের। বন্ধুত্ব থেকে প্রেম। ছয় বছরের সম্পর্ক ছিল তাঁদের। তার পর একদিন হঠাৎ বিচ্ছেদ হল পর্দায় মানব-অর্চনা জুটির। তাঁদের ছাড়াছাড়ি হওয়ার পর অনেক বছর কেটে গিয়েছে। সুশান্ত পাড়ি দিয়েছেন চিরঘুমের দেশে। অন্য দিকে সংসার হয়েছে অঙ্কিতার। সহ-অভিনেতা, বন্ধু, দীর্ঘ দিনের সঙ্গী সুশান্ত সিংহ রাজপুতকে নিয়ে কত কথাই না মনে পড়ে অঙ্কিতার! এই মুহূর্তে ‘বিগ বস্ ১৭’-এর প্রতিযোগী তিনি। একা নন, সঙ্গে রয়েছেন স্বামী ভিকি জৈন। তবু ঘুরেফিরে আসছে সুশান্তের প্রসঙ্গ। তবে জানেন কি সুশান্ত-অঙ্কিতার প্রেমের যাত্রাপথ খুব একটা মসৃণ ছিল তেমনটা নয়। একটা সময় সুশান্তকে মোটেও পছন্দ করতেন না তিনি। অভিনেতাকে দাম্ভিকের তকমা দেন কোন কারণে?

Advertisement

অঙ্কিতার অতীতের এক সাক্ষাৎকার ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়, সেখানেই অভিনেত্রী তাঁদের প্রেমজীবনের শুরুর দিকের কিছু মুহূর্তে কথা তুলে ধরছেন। অঙ্কিতা জানান, সেটে নাকি সুশান্ত তাঁকে বেশ বকাবকি করতেন। অঙ্কিতার কথায়, ‘‘আমারা সেটে রোজ ঝগড়া করতাম। প্রথম দিন থেকে ও একটু আলাদা থাকত। আমিও ভাবতাম কেন বেকার বেশি পাত্তা দেব। আমার ওকে সেই সময় বড্ড দাম্ভিক মনে হত।’’ যদিও পরে সেই ভুল বোঝাবুঝি প্রেমে রূপন্তরিত হয়ে যায়। তার পর একটা লম্বা সময় একের অপরের সঙ্গে থেকেছেন তাঁরা। ২০২০ সালে সুশান্তের মৃত্যুতে ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। অভিনেতার মৃত্যুর পর তাঁর পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন