Bigg Boss

স্বামী হিসাবে ‘ব্যর্থ’ ভিকি, একের পর এক ঝগড়ার পর কোন তিমিরে অঙ্কিতার দাম্পত্যজীবন?

‘বিগ বস্‌’-এর ঘরে প্রেমের সম্পর্ক তৈরি হতে দেখেই অভ্যস্ত দর্শক। সলমন খানের সেই রিয়্যালিটি শোয়ে ভাঙনের মুখে অঙ্কিতা-ভিকির দাম্পত্যজীবন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৩ ১৭:০৩
Share:

(বাঁ দিকে) ভিকি জৈন, অঙ্কিতা লোখান্ডে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বিয়ের বয়স মাত্র বছর দুয়েক। এর মধ্যেই ভাঙনের পথে অঙ্কিতা লোখন্ডে এবং ভিকি জৈনের সংসার। বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ভাঙার পরে ভিকির প্রেমে পড়েন অঙ্কিতা। ২০২১ সালে ভিকির সঙ্গে বিয়ে সারেন তিনি। ‘বিগ বস্‌’-এর চলতি সিজ়নে জুটি হিসাবে প্রবেশ করেছেন অঙ্কিতা এবং ভিকি। সলমন খানের জনপ্রিয় রিয়্যালিটি শোয়ে প্রিয় জুটির প্রেমের মুহূর্ত দেখতে পাবেন বলে আশা করেছিলেন অনুরাগীরা। অনুরাগীদের সেই স্বপ্ন পূরণ তো হয়ইনি, বরং ‘বিগ বস্’-এর ঘরে বড়সড় ধাক্কা খেয়েছে ভিকি এবং অঙ্কিতার সম্পর্ক। দিন কয়েক আগেই অঙ্কিতা চোখে জল নিয়ে অভিযোগ করেছিলেন যে, ভিকি নাকি তাঁকে সময় দিচ্ছেন না। ‘বিগ বস্’-এর ঘরের অন্য প্রতিযোগীদের সঙ্গে দিব্যি কথাবার্তা বলছেন ভিকি, নজর কম স্রেফ অঙ্কিতার দিকে। এমনই অভিযোগ অভিনেত্রীর। সেই নিয়েই শুরু হয়েছিল অশান্তি। ভিকি, অঙ্কিতার কাছে ক্ষমা চাওয়ার পরেও মেটেনি সেই ঝগড়া। বরং দিন দিন আরও বেড়ে চলেছে তাঁদের ঝামেলা।

Advertisement

সম্প্রতি ভিকির বিরুদ্ধে অঙ্কিতা অভিযোগ করেন যে, তাঁকে ছাড়া ‘বিগ বস্’-এর ঘরের অন্য সব প্রতিযোগীদের সময় দিচ্ছেন ভিকি। শুধু তাই-ই নয়, অঙ্কিতার অভিযোগ, নিজেদের দাম্পত্য জীবনের সমস্যা নিয়ে নাকি অন্য এক প্রতিযোগীর সঙ্গে আলোচনাও করেছেন ভিকি। অঙ্কিতার কথায়, ‘‘আমার ভাল লাগছে না। আমি নিজে খেলায় মন দিতে পারছি না, কারণ আমার বার বার মনে হচ্ছে যে, আমার দু’জনে একসঙ্গে এসেছিলাম এখানে... আর এখন আমরা আর একসঙ্গে নেই।’’ ভিকিকে অঙ্কিতা এও বলেন, ‘‘তুমি আমাদের সংসারের অশান্তি নিয়ে অন্য এক জনের সঙ্গে আলোচনা করছ। আমার সেটা মোটেই পছন্দ নয়। আমাকে এসে সবাই বলছে, ‘তোমার স্বামী তো ওর সঙ্গে সবচেয়ে বেশি কথা বলে’। এগুলো শুনতে কার ভাল লাগে!’’

অঙ্কিতার অভিযোগ শুনে চুপ থাকেননি ভিকিও। ভিকির কথায়, ‘‘আমি যখন কোনও দায়িত্ব নিতে চাই, তখন তুমি আমার পাশে দাঁড়াও না। তুমি কোনও যুক্তি মানতে চাও না। আমার প্রতি কোনও শ্রদ্ধাও দেখাও না তুমি। এ রকম চলতে থাকলে আমি তোমার সঙ্গে কথা বলতে পারব না।’’ ভিকি আরও বলেন, ‘‘আমি জানি স্বামী হিসাবে আমি ব্যর্থ। কিন্তু আমি তোমাকে বিয়ে করেছি বলে সব সময় তোমার পিছনে পিছনে ঘুরব, এটা হতে পারে না। এই বোকা বোকা কাজ আমি করতে পারব না!’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন