Bollywood Scoop

‘প্রেমিকা’র জন্য নবরাত্রির উপোস রেখেছিলেন সুকেশ, এ বার কেদারনাথে গিয়ে পুজো দিলেন জ্যাকলিন

২০০ কোটি টাকা তছরুপের মামলায় অভিযুক্ত হয়ে জেলবন্দি কনম্যান সুকেশ চন্দ্রশেখর। তবে তাতে প্রেম ফিকে হয়নি তাঁর। জেলে বসেই জ্যাকলিনের জন্য উপোস রেখেছেন কনম্যান।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৩ ১৭:৩৪
Share:

জ্যাকলিন ফার্নান্ডেজ়। ছবি: সংগৃহীত।

প্রেমে পড়লে নাকি অসম্ভবকেও সম্ভব করে ফেলার দম রাখেন প্রেমিক-প্রেমিকারা। সেই প্রবাদকেই পদে পদে প্রমাণ করছেন কনম্যান সুকেশ চন্দ্রশেখর। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় অভিযুক্ত তিনি। বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়ের সঙ্গে তাঁর সম্পর্কের কথা প্রায় সকলেরই জানা। কনম্যান সুকেশের প্রেমে নাকি পড়েছিলেন ‘কিক’ খ্যাত অভিনেত্রী। সেই সম্পর্কের জেরে কম ঝামেলা পোহাতে হয়নি তাঁকে। প্রতারণাকাণ্ডের তদন্তের কারণে গত এক বছরে একাধিক বার আদালতে হাজিরা দিতে হয়েছে জ্যাকলিনকে। শুধু তাই-ই নয়, অভিনেত্রীর বিদেশযাত্রাতেও জারি করা হয়েছিল নিষেধাজ্ঞা। যদিও সম্প্রতি শিথিল হয়েছে সেই কড়াকড়ি। তার পর থেকে একাধিক বার বিদেশযাত্রা করে ফেলেছেন নায়িকা। তবে এ বার বিদেশভূমি নয়, দেশের এক তীর্থক্ষেত্র তাঁর গন্তব্য। কেদারনাথে গিয়েছেন জ্যাকলিন। সেখানে গিয়ে পুজো দেন নায়িকা। সমাজমাধ্যমের পাতায় একাধিক ছবিও পোস্ট করেছেন তিনি।

Advertisement

দিন কয়েক আগেই জানতে পারা গিয়েছিল, জেলে বসেই নাকি জ্যাকলিনের জন্য নবরাত্রির উপোস রাখছেন সুকেশ। কনম্যান দাবি করেছিলেন, জীবনে নাকি এই প্রথম কারও জন্য উপোস করছেন তিনি। সুকেশের কথায়, ‘‘নবরাত্রির ন’দিন আমি জ্যাকলিনের জন্য উপোস করব, যাতে কোনও অশুভ শক্তি ওকে ছুঁতে না পারে।’’ সুকেশের সেই দাবির সপ্তাহখানেকের মধ্যেই জ্যাকলিনের কেদারনাথে যাওয়ার ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে। তবে কি জেলবন্দি প্রেমিকের জন্য প্রার্থনা করতেই তীর্থযাত্রা করলেন নায়িকা?

দিল্লির মাণ্ডোলি জেলে রয়েছেন সুকেশ। জেলে বসেও প্রেমেই মজে কনম্যান। দূরত্ব সত্ত্বেও জ্যাকলিনের প্রতি প্রেম ফিকে হয়নি সুকেশের। বরং জেল থেকে একাধিক বার অভিনেত্রীকে প্রেমপত্র লিখেছেন তিনি। জ্যাকলিনের মুখে হাসি ফোটানোর জন্য তিনি সব করতে পারেন, এই দাবি এর আগেও একাধিক বার করেছেন কনম্যান সুকেশ। যদিও নিজের তরফে সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্ক কখনওই জনসমক্ষে স্বীকার করেননি বলিউড অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন