Bollywood Gossip

আর লুকোচুরি নয়! সলমনকে মনের কথা বলেই দিলেন কঙ্গনা, কী জবাব ভাইজানের?

‘বিগ বস্’-এর মঞ্চে এসেছিলেন নিজের ছবির প্রচারে। পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি, মনের কথাও প্রকাশ্য মঞ্চে শেষমেশ বলেই ফেললেন কঙ্গনা রানাউত।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৩ ১৭:০৫
Share:

সলমন-কঙ্গনা। ছবি: সংগৃহীত।

বিতর্কের নিরিখে বলিউডের অন্যতম জনপ্রিয় এবং চর্চিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। বলিপাড়ার তারকা এবং তারকাসন্তানদের সমালোচনা করতে কখনও পিছপা হন না তিনি। নিজের মেধা এবং প্রতিভার জেরে বিনোদন জগতে জায়গা তৈরি করেছেন যে শিল্পীরা, তাঁদের মধ্যে অনেকের সঙ্গেও আদায়-কাঁচকলায় সম্পর্ক কঙ্গনার। সেই কঙ্গনাই নাকি প্রায় প্রেম নিবেদন করে বসলেন ‘বিগ বস্’-এর মঞ্চে! তা-ও আবার সলমন খানকে!

Advertisement

চলতি সপ্তাহে মুক্তি পেতে চলেছে কঙ্গনার পরবর্তী ছবি ‘তেজস’। দেশপ্রেমের এই ছবির প্রচারে এখন ব্যস্ত কঙ্গনা। সেই কাজের সূত্রেই ‘বিগ বস্ ১৭’-এর ঘরে এসেছিলেন অভিনেত্রী। সেখানে এসে প্রতিযোগীদের সঙ্গে আলাপ-পরিচয় করেন তিনি। তবে সেই সব কিছুর মধ্যে সবচেয়ে নজরকাড়া ‘বিগ বস্’ সঞ্চালক সলমনের সঙ্গে তাঁর কথোপকথন। ‘বিগ বস্’-এর ম়ঞ্চে সলমন আসার আগেই এসে পড়েছিলেন কঙ্গনা। সলমনের ভঙ্গিতে নিজেকেই স্বাগত জানান তিনি। পিছনে তত ক্ষণে এসে দাঁড়িয়েছেন ভাইজান। কঙ্গনার নকল করা দেখে বেশ অবাক তিনি। তবে তাতে চটেননি, বরং কঙ্গনার সঙ্গে বেশ কিছু ক্ষণ রসিকতা করতেও দেখা যায় তাঁকে। কঙ্গনাকে সলমন প্রশ্ন করেন, ছবির সেটে যদি কেউ তাঁর সঙ্গে মশকরা করে, তা হলে কি মেজাজ হারান তিনি? কঙ্গনার সোজাসাপটা উত্তর, ‘‘আপনার মতো হ্যান্ডসাম কেউ যদি হন, তা হলে তো কাজে আরও মন বসে।’’ কঙ্গনার এই উত্তর শুনে আরও সাহস পান ভাইজান। তার পরেই তিনি কঙ্গনার উদ্দেশে বলে বসেন, ‘‘আপনাকে আজ খুব সুন্দর দেখাচ্ছে। ১০ বছর পরে আপনি কী করছেন?’’ সলমনের এই প্রশ্ন শুনে হেসেই খুন কঙ্গনা। তবে কি বলিপাড়ায় নতুন সমীকরণের সূত্রপাত?

এত দিন বলিপাড়ার তাবড় তারকাদের নিন্দাতেই মুখর হয়েছেন কঙ্গনা। বিশেষ করে হৃতিক রোশনের সঙ্গে তাঁর প্রেম ভাঙার পরে বলিউড তারকাদের যেন একেবারে সহ্যই করতে পারেন না তিনি। তবে কি সলমন সেই তালিকার ঊর্ধ্বে? না কি বলিউডে নিজের জায়গা পাকা করতে নতুন ফন্দি আঁটছেন কঙ্গনা?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন