Bigg Boss Kannada

‘বিগ বস্’-এর ঘর থেকে সোজা শ্রীঘরে! কোন অপরাধে পুলিশের হাতে পাকড়াও প্রতিযোগী?

‘বিগ বস্’-এর ঘরে এসেছিলেন প্রতিযোগী হয়ে। মাস ঘোরার আগেই সেই ঘর থেকে সোজা জেলে যেতে হল কন্নড় প্রতিযোগী ভর্থুর সন্তোষকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

বেঙ্গালুরু শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৩ ১৩:৫৫
Share:

—প্রতীকী চিত্র।

ফের বিতর্কে ‘বিগ বস্’। তবে সলমন খান সঞ্চালিত ‘বিগ বস্’-এর হিন্দি সংস্করণ নয়, বিপাকে ‘বিগ বস্ কন্নড়’। ‘বিগ বস্ কন্নড়’-এর ঘর থেকে গ্রেফতার হলেন রিয়্যালিটি শোয়ের দশম সিজ়নের অন্যতম প্রতিযোগী ভর্থুর সন্তোষ। গলায় বাঘের নখের লকেট পরার জন্য তাঁকে পাকড়াও করেছে বন দফতর। বাঘের নখ কেনাবেচা করা আইনবিরোধী। ‘বিগ বস্ কন্নড়’-এর ঘরে ভর্থুরকে বাঘের নখের লকেট পরে দেখা যাওয়ার পরেই তা নজরে আসে বন দফতরের। সেই ভিত্তিতেই দায়ের হয়েছিল এফআইআর। ২২ অক্টোবর ‘বিগ বস্ কন্নড়’-এর ঘর থেকে তাঁকে গ্রেফতার করেন বনকর্মীরা।

Advertisement

‘বিগ বস্ কন্নড়’-এর দশম সিজ়নের প্রতিযোগী ভর্থুর সন্তোষ। ছবি: সংগৃহীত।

২২ অক্টোবর ‘বিগ বস্ কন্নড়’-এর ঘরে হাজির হন বন দফতরের কর্তারা। সেখানে গিয়ে ভর্থুরের গলার লকেটটি পরীক্ষাও করেন তাঁরা। পরীক্ষা করে দেখা যায়, আসল বাঘের নখ দিয়ে তৈরি ওই লকেট। তার পরই বনকর্মীরা ‘বিগ বস্ কন্নড়’ কর্তৃপক্ষের কাছে আর্জি জানান, যাতে ওই প্রতিযোগীকে তাঁদের হাতে তুলে দেওয়া হয়। ‘বিগ বস্’-এর ঘর থেকে ভর্থুর বেরিয়ে আসতেই তাঁকে গ্রেফতার করেন বনকর্মীরা।

বন দফতরের এক আধিকারিক জানান, ভর্থুরের গলার ওই লকেটের বিষয়ে দর্শকের কাছ থেকে খবর পেয়েছিলেন তাঁরা। দর্শকের অভিযোগের পরেই ‘বিগ বস্’-এর ঘরে যান বনকর্মীরা। রিয়্যালিটি শোয়ের প্রতিযোগী বলে ‘বিগ বস্’ কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতিও নিতে হয়েছিল তাঁদের। তার পরেই ভর্থুরকে পুলিশের হাতে তুলে দেন আয়োজকেরা। বাঘ এ দেশে অন্যতম বিলুপ্তপ্রায় প্রাণী। বাঘের নখের ব্যবসা করা আইনত অপরাধ। যদিও ভর্থুরের দাবি, বছর তিনেক আগে হোসুরে ওই বাঘের নখ পেয়েছিলেন তিনি। বন দফতরের আধিকারিকের মতে, তিন থেকে সাত বছর পর্যন্ত হাজতবাস হতে পারে তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন