Dalip Tahil

৬৫ বছর বয়সে জেল খাটতে হবে দলীপ তাহিলকে, কী অপরাধ ‘বাজিগর’ খ্যাত এই অভিনেতার?

বলিউডের খ্যাতনামী অভিনেতা দলীপ তাহিল। বেশিরভাগ সময় খল চরিত্রেই দেখা গিয়েছে তাঁকে। এ বার শাস্তি পেতে চলেছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৩ ১১:০২
Share:

অভিনেতা দলীপ তাহিল। ছবি: সংগৃহীত।

অভিনেতা দলীপ তাহিল বলিউডের অত্যন্ত জনপ্রিয় মুখ। বহু বিখ্যাত ছবিতে কাজ করছেন তিনি। মূলত খল চরিত্রেই বেশিরভাগ দেখা গিয়েছে তাঁকে। এ বার তাঁরই সাজা ঘোষণা করল বিচারপতি। দু’মাসের জন্য জেল খাটতে হবে অভিনেতাকে। কিন্তু কী তাঁর অপরাধ?

Advertisement

ঘটনাটা ঘটে প্রায় পাঁচ বছর আগে ২০১৮ সালে। মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন অভিনেতা। সেই সময় তাঁর গাড়ি ধাক্কা মারে এক অটোচালককে। তার পর অটোযাত্রীদের কটূক্তি এবং গালাগালি করেন অভিনেতা। ঘটনাটি ঘটে মুম্বইয়ের খার এলাকায়। সে দিনের ওই ঘটনায় অটোতে উপস্থিত দুই যাত্রী অল্পবিস্তর আহতও হন। অটো থেকে নেমে এসে তাঁরা গাড়ির চালককে বেরিয়ে আসতে বলেন। গাড়ি থেকে ড্রাইভার বেরোতেই তাঁরা বুঝতে পারেন গাড়িটি চালাচ্ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা দলীপ তাহিল। এই সময় দলীপ তাঁদের গালাগালি করার পাশাপাশি ধাক্কাও দেন বলে অভিযোগ। তার পর পুলিশে অভিযোগ জানান ওই দুই যাত্রী। এই ঘটনার অবশেষে রায় দিলেন বিচারক। দু’মাসের সাধারণ জেল হেফাজতের শাস্তি দেওয়া হয়েছে তাঁকে। এই পাঁচ বছরের আগের এই ঘটনার এই রায় প্রসঙ্গে অভিনেতার কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন