নতুন প্রাণের আগমন, দুই সদ্যোজাতর ছবি শেয়ার অঙ্কিতা লোখান্ডের!

অঙ্কিতার ওই পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা কর্ণ পটেল, ম্রুনাল ঠাকুররা।শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ভক্তকুল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২০ ২০:১৪
Share:

সদ্যজাত কোলে অঙ্কিতা।

অনেক দিন পরে আজ মন খুলে হাসছেন অঙ্কিতা লোখান্ডে। বাড়ি জুড়ে খুশির ছোঁয়া। নতুন প্রাণের সঞ্চার ঘটেছে। জন্ম হয়েছে দুই সদ্যোজাতের। আবির এবং আবিরা। মুখে চওড়া হাসি। অঙ্কিতা ওই দুই প্রাণের ছবি শেয়ার করে লিখেছেন, ‘‘এক নতুন জীবনের শুরু। আমাদের পরিবারের বৃত্ত সম্পূর্ণ হল।’’ ট্যাগ করেছেন বয়ফ্রেন্ড ভিকি জৈনকে। শিশু দু’টি কার? এ নিয়ে তীব্র আগ্রহের সৃষ্টি হয়েছে নেটাগরিকদের মধ্যে।

Advertisement

অঙ্কিতার ওই পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা কর্ণ পটেল, ম্রুনাল ঠাকুররা।শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ভক্তকুল।অনেকেই অবশ্য অঙ্কিতাকে সরাসরি জিজ্ঞাসা করেছেন, বাচ্চা দু’টি কি অঙ্কিতা-ভিকির? যদি তাই হয়, কবে বিয়ে করলেন তাঁরা?

Advertisement

Our family rejoices - a new life’s begun , Our circle is richer with the birth of these TWINS ❤️. WELCOME Abeer and Abeera

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

অঙ্কিতা সে সবের কোনও উত্তর দেননি। তবে সূত্রের খবর, ওই দুই খুদে আসলে ভিকির দিদির ছেলেমেয়ে। খুব শীঘ্রই ভিকির সঙ্গে বিয়ে হওয়ার কথা অঙ্কিতার।সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে দীর্ঘ ছয় বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পর ব্যবসায়ী ভিকির সঙ্গেই সম্পর্কে জড়ান অঙ্কিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন