Ankush Hazra

Govinda-Ankush: গোবিন্দর অতিথি অঙ্কুশ-ঐন্দ্রিলা, আড্ডা থেকে পেটপুজো, খোঁজ নিল আনন্দবাজার অনলাইন

অঙ্কুশ-ঐন্দ্রিলার পাতে কী কী খাবার তুলে দিয়ে অতিথি আপ্যায়ন করলেন অভিনেতা? এই সব প্রশ্নের উত্তর স্বয়ং অঙ্কুশের কাছ থেকে জেনে নিল আনন্দবাজার অনলাইন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২১ ২১:৩১
Share:

গোবিন্দ এবং যশ বর্ধনের সঙ্গে ঘরোয়া আড্ডায় অঙ্কুশ এবং ঐন্দ্রিলা।

সম্প্রতি অভিনেতা গোবিন্দর অতিথি হয়েছিলেন অঙ্কুশ হাজরা এবং তাঁর প্রেমিকা অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। বলিউড তারকার সঙ্গে ঘরোয়া আড্ডার ছবি ইনস্টাগ্রামে দিয়ে অসামান্য আতিথেয়তা এবং ভুরিভোজের জন্য তাঁকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছিলেন অঙ্কুশ। অনুরাগীদের অগাধ কৌতূহল, কেমন ছিল ‘হিরো নম্বর ওয়ান’-এর সঙ্গে ‘ভিলেন’-এর একান্ত সাক্ষাৎ? অঙ্কুশ-ঐন্দ্রিলার পাতে কী কী খাবার তুলে দিয়ে অতিথি আপ্যায়ন করলেন অভিনেতা? এই সব প্রশ্নের উত্তর স্বয়ং অঙ্কুশের কাছ থেকে জেনে নিল আনন্দবাজার অনলাইন।

অঙ্কুশ জানিয়েছেন, ব্যক্তিগত কয়েকটি কাজের জন্য ঐন্দ্রিলাকে নিয়ে মুম্বই উড়ে গিয়েছিলেন তিনি। ব্যস্ততার ফাঁকে কিছুটা সময় বার করেই গোবিন্দর আমন্ত্রণে তাঁর বাসভবনে উপস্থিত হয়েছিলেন বাংলার দুই তারকা। জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’-এর সুবাদে ঘনিষ্ঠতা গোবিন্দ এবং অঙ্কুশের। প্রথম জনকে দেখা যায় প্রতিযোগিতার বিচারকের আসনে। দ্বিতীয় জন থাকেন মঞ্চে, সঞ্চালকের ভূমিকায়। এই প্রথম পেশাগত পরিধির বাইরে আসর বসিয়েছিলেন তাঁরা। সঙ্গে ছিল ‘অসাধারণ’ একাধিক পদ। তালিকায় ছিল তন্দুরি রুটি, পালক পনির, ফুলকপির রোস্ট, ডাল এবং তন্দুরি চিকেন। বাঙালি অতিথিদের শেষ পাতে মুখ মিষ্টি করাতেও ভোলেননি গোবিন্দ। অঙ্কুশের কথায়, “আমরা মূলত আড্ডা দিতেই গিয়েছিলাম। ভেবেছিলাম ডায়েট ফাঁকি না দিয়ে হালকা খাবার খাব। কিন্তু এত ভাল রান্না হয়েছিল। নিজেদের আর সামলাতে পারলাম না।”

খাওয়াদাওয়ার সঙ্গে সমান তালে চলেছে আড্ডা। তাঁদের সঙ্গী হয়েছিলেন গোবিন্দ-পুত্র যশ বর্ধন। অঙ্কুশ বললেন, “গোবিন্দজির অনুরাগী হিসেবে মনে অনেক প্রশ্ন ছিল। কোনও নির্দিষ্ট একটি ছবিতে তিনি কী ভাবে সুযোগ পেয়েছিলেন, কোনও চরিত্রের জন্য নিজেকে কী ভাবে প্রস্তুত করতেন, এ রকম অনেক তথ্য জেনেছি ওঁর থেকে।”

Advertisement

এই আড্ডার ফাঁকেই প্রিয় অভিনেতার প্রশংসা পেয়ে গিয়েছেন অঙ্কুশ। গোবিন্দ জানিয়েছেন, তরুণ অভিনেতার প্রাণোচ্ছ্বল স্বভাব, কৌতুকবোধ গোবিন্দকে মনে করিয়ে দেয় তাঁর পুরনো দিনের স্মৃতি। “গোবিন্দজি বললেন ‘তোর সঙ্গে আমি আমার ছোটবেলার অনেক মিল খুঁজে পাই”, উচ্ছ্বাস ঝরে পড়ল অঙ্কুশের কথায়।

আপাতত গোবিন্দ এবং বাকি তারকা সহকর্মীদের সঙ্গে ‘ডান্স বাংলা ডান্স’-এর শ্যুটে ব্যস্ত অঙ্কুশ। আগামী জুলাই মাসের শেষ দিক থেকে শুরু করবেন ‘মন খারাপ’-এর কাজ। পাভেল পরিচালিত এই ছবিতে একজন মনোবিদের ভূমিকায় দেখা যাবে অঙ্কুশকে। ঠিক ১১ মাস পর ছবির শ্যুট শুরু করতে পেরে উচ্ছ্বসিত অভিনেতা। ‘ম্যাজিক’-এর সাফল্যের পর আরও একবার অন্য ধরনের চরিত্রে পর্দায় উপস্থিত হবেন অঙ্কুশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন