আগামী কালই কি সলমনের বিয়ের ঘোষণা!

অপেক্ষা হয়তো আর মাত্র এক দিনের। ২৭ ডিসেম্বর তাঁর পঞ্চাশতম জন্মদিন। আর সেই দিনেই হয়তো বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা সেরে ফেলবেন সলমন খান। এর আগেই তিনি বলেছিলেন, “শীঘ্রই কিছু একটা ঘটতে চলেছে আমার জীবনে।’’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৫ ১২:১৬
Share:

অপেক্ষা হয়তো আর মাত্র এক দিনের। ২৭ ডিসেম্বর তাঁর পঞ্চাশতম জন্মদিন। আর সেই দিনেই হয়তো বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা সেরে ফেলবেন সলমন খান। এর আগেই তিনি বলেছিলেন, “শীঘ্রই কিছু একটা ঘটতে চলেছে আমার জীবনে।’’ সলমন খানের সঙ্গে তাঁর রোমানিয়ান গার্লফ্রেন্ড লুলিয়া ভান্তুরের সম্পর্ক নিয়ে গুঞ্জন অনেক দিন ধরেই চলছিল বলিউডে। তা হলে কি সত্যিই এ বার লুলিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সলমন? বলিউডের একটি সূত্রের দাবি অনুযায়ী, হয়তো নিজের পঞ্চাশতম জন্মদিনেই পরিবার এবং তাঁর ঘনিষ্ঠ মহলের সঙ্গে লুলিয়াকে আনুষ্ঠানিক ভাবে নিজের জীবনের ‘বিশেষ নারী’ হিসেবে পরিচয় করিয়ে দিতে পারেন সলমন।

Advertisement

আরও পড়ুন...

তিনশো বছর পেরিয়েও অসাধারণ বাজিরাও-মস্তানির প্রেম

Advertisement

তবে সলমনের এক ঘনিষ্ঠ মহলের মতে, ২০০২-এর হিট অ্যান্ড রান মামলায় ‘বেকসুর খালাস’ না হওয়া পর্যন্ত বিয়ে করতে চাইছেন না সল্লু। তাই সলমনের ‘লেডি লভ’ কে তা নিশ্চিত ভাবে জানতে হয়তো আর মাত্র ২৪ ঘণ্টার অপেক্ষা। অতএব ভাইজানের ‘ব্যাচেলর ডিগ্রি’ কাটিয়ে বিয়ের ‘মাস্টার স্ট্রোক’ নেওয়ার খবরের জন্য এখনও কিছুটা অপেক্ষা আমাদের করতেই হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন