Anup Jalota

‘সত্য সাঁইবাবা’-র লুকে চমকে দিলেন অনুপ জালোটা

সত্য সাঁইবাবার চেহারার সঙ্গে যেন হুবহু মিলে গিয়েছে অনুপ জালোটার লুক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২০ ১৫:০১
Share:

সাঁই বাবার রূপে অনুপ জালোটা

মাথা ভরা ঝাঁকড়া চুল। বাঁ গালের বড় আঁচিলটিও নিখুঁত। পরনে লম্বা আলখাল্লা। সত্য সাঁইবাবার চেহারার সঙ্গে যেন হুবহু মিলে গিয়েছে অনুপ জালোটার লুক। লখনউয়ে এক সাংবাদিক সম্মেলনে এই লুক সম্প্রতি প্রকাশ্যে এল। উভয়ের চেহারার এই সাদৃশ্যই সকলের কাছে ভজন সম্রাটকে একদম অন্য ভাবে উপস্থাপিত করেছে। অনুপ যেন সেই মুহূর্তে ভারতীয় গুরুর প্রতিনিধি। তাই সবাই এক বারের জন্য হলেও ছুঁয়ে দেখতে চেয়েছেন তাঁকে।

Advertisement

কিছু দিন আগেই খবরে প্রকাশ, ভারতীয় গুরু সত্য সাঁইবাবার বায়োপিকে তাঁর ভূমিকায় অভিনয় করতে চলেছেন অনুপ জালোটা। ছবিটির পরিচালক ভিকি রানাওয়াত। সঙ্গীত পরিচালনায় বাপ্পি লাহিড়ী। ছবিতে অনুপ জালোটা ছাড়াও দেখা যাবে জ্যাকি শ্রফ, সাধিকা রনধাওয়া, অরুণ বক্সীর মতো শিল্পীদের। প্রযোজনায় বালকৃষ্ণ শ্রীবাস্তব।

নিজের চরিত্র সম্বন্ধে বর্ষীয়ান গায়ক-অভিনেতা বলেছেন, ‘‘সত্য সাঁইবাবার ভূমিকায় অভিনয় করার সুযোগ পেয়ে আমি উচ্ছ্বসিত। কারণ, সারা জীবন আমি তাঁর মতাদর্শে বিশ্বাস করেছি। আমি ওঁকে খুব কাছ থেকে লক্ষ্য করেছি এবং ওঁকে নিয়ে অনেক পড়াশোনাও করেছি। এই ধরনের চরিত্র করতে গেলে তা নিয়ে অনেক গবেষণা করতে হয়। আমার কাছে তাঁর চরিত্রে অভিনয় করা খুবই চ্যালেঞ্জিং।’’

Advertisement

আরও পড়ুন: তৃতীয় লিঙ্গদের পর্দাতে আনলেই নাকি চ্যানেল ঘুরিয়ে দিচ্ছে দর্শক, বন্ধ হল ফিরকি

ভক্তিমূলক ভজনের জন্য মূলত জনপ্রিয়তা পেয়েছিলেন অনুপ। এ ছাড়াও ২০১৮ সালে বিগ বসের দ্বাদশতম সিজনে দেখা যায় তাঁকে। চলতি বছরে অ্যামাজন প্রাইমের ‘পাতাললোক’ ওয়েব সিরিজে বালকৃষ্ণ বাজপেয়ী নামে এক রাজনীতিবিদের ভূমিকায় অভিনয় করেন তিনি।

আরও পড়ুন: ডেটে যেতে চান সিদ্ধার্থ, অনুরাগীদের উসকে ইঙ্গিত টুইটারে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন