Entertainnemt News

প্রধানমন্ত্রী হচ্ছেন অনুপম খের?

অনুপমের স্ত্রী কিরণ খের সক্রিয় রাজনীতিতে আসেন ২০০৯-এ। বিজেপির হয়ে রাজনীতির ময়দানে নামেন তিনি। ২০১৪-র লোকসভা নির্বাচনে বিজেপির টিকিটে চণ্ডীগড় কেন্দ্র থেকে জয়ীও হন। তবে...।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ জুন ২০১৭ ১৯:৪৫
Share:

অনুপম খের।— ফাইল চিত্র।

ঠিকই পড়ছেন। অনুপম খেরই হচ্ছেন ভারতের ‘প্রধানমন্ত্রী’।

Advertisement

অনুপমের স্ত্রী কিরণ খের সক্রিয় রাজনীতিতে আসেন ২০০৯-এ। বিজেপির হয়ে রাজনীতির ময়দানে নামেন তিনি। ২০১৪-র লোকসভা নির্বাচনে বিজেপির টিকিটে চণ্ডীগড় কেন্দ্র থেকে জয়ীও হন। তবে অনুপম খের কিন্তু সেই ট্র্যাকে হেঁটে রাজনীতিতে আসছেন না। তিনি ‘রাজনীতি’তে আসছেন রিল লাইফের ট্র্যাকে হেঁটেই। বসছেন প্রধানমন্ত্রী পদেও।

আরও পড়ুন, বিশেষ একটা অনুরোধ করছেন শাহরুখ, আপনি রাখবেন তো?

Advertisement

অনুপম খের প্রধানমন্ত্রী হচ্ছেন ঠিকই। তবে তা বাস্তবে নয়, ফিল্মের পর্দায়। ইন্ডাস্ট্রি সূত্রের খবর, প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহের চরিত্রে দেখা যাবে তাঁকে। সঞ্জয় বাড়ুর বিতর্কিত বই ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার: দ্য মেকিং অ্যান্ড আনমেকিং অফ মনমোহন সিংহ’-এর ওপর চিত্রনাট্য লিখেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক হংসল মেহতা। ছবিটি পরিচালনা করবেন বিজয় রত্নাকর গুটে। এটি তাঁর ডেবিউ ছবি। সেখানেই মুখ্য ভূমিকায় অভিনয় করবেন অনুপম। সব কিছু ঠিক থাকলে সুনীল ভোরা প্রযোজিত ছবিটি মুক্তি পাবে ২০১৮-র ডিসেম্বরে।

সুনীল সাংবাদিকদের বলেন, ‘‘ছবির জন্য প্রয়োজনীয় রিসার্চের কাজ কমপ্লিট। বাকি কাস্টদের ফাইনাল করা হচ্ছে।’’ অনুপম সংবাদমাধ্যমে বলেন, ‘‘সাম্প্রতিক অতীতের কোনও চরিত্রে অভিনয় করা সবসময়ই চ্যালেঞ্জিং। তুলনাটা সবসময়ই এসে যায়। কিন্তু আমি সবসময়ই চ্যালেঞ্জ নিয়েছি। প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহকে কী ভাবে পর্দায় বিশ্বাসযোগ্য করে তোলা যায় সেটা দেখার জন্য আমিও অপেক্ষা করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন