Anuradha Paudwal

Indian Idol 12: ‘অমিত কুমার বিতর্ক’ নিয়ে সরব অনুরাধাও, কী বললেন শিল্পী?

‘ইন্ডিয়ান আইডল ১২’ বিতর্ক জারি, কী বলছেন অনুরাধা পড়োয়াল?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২১ ১৪:০৬
Share:

অমিত কুমার এবং অনুরাধা পড়োয়াল।

থামেনি ‘ইন্ডিয়ান আইডল ১২’ বিতর্ক। চাপানউতোর চলছেই অমিত কুমারের মন্তব্য নিয়ে। কিশোর-পুত্রের দাবি ছিল, অর্থের বিনিময়ে অনেক সময় কেউ খারাপ গাইলেও তাঁকে ‘ভাল’ বলতে বাধ্য হন বিচারকেরা। সত্যিই কি তাই? এ বার মুখ খুললেন আরেক বিচারক অনুরাধা পড়োয়াল। তাঁর দাবি, তিনি কাউকেই খারাপ গাইতে শোনেননি!

সম্প্রতি, অনুরাধা মুম্বইয়ের সংবাদমাধ্যমকে স্পষ্ট জানিয়েছেন, ‘‘অন্যদের মত যা-ই থাক, আমি প্রত্যেক প্রতিযোগীর মধ্যে প্রতিভার সন্ধান পেয়েছি। ওঁরা প্রতিটি গানের পিছনে যথেষ্ট পরিশ্রম করেন। ফলে, আমি ওঁদের গান পছন্দ করি।’’ কিছু দিন আগে একই কথা বলেছিলেন কুমার শানুও। তাঁর দাবি ছিল, ‘‘আমি যখনই যা বলি মন থেকে বলি। লোক দেখানো কিছু করতে পারি না। ৯ জন প্রতিযোগী যেন ৯টি হিরে! ওঁরা নিজেদের প্রতিভার জোরে আমার প্রশংসা আদায় করে নিয়েছেন।’’

বিতর্কিত রিয়েলিটি শো নিয়ে মন্তব্য করেছেন গায়ক অভিজিৎ সায়ন্ত-ও। শো-এর প্রথম পর্যায়ে তিনি অংশ নিয়েছিলেন। এবং সেরা নির্বাচিত হয়েছিলেন। অমিত কুমারের মতোই তাঁরও বিতর্কিত দাবি, চ্যানেল কর্তৃপক্ষ প্রতিযোগীদের প্রতিভার বদলে তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আগ্রহী। ফলে গান গাওয়ার দক্ষতা নয়, অনুষ্ঠানের জনপ্রিয়তা বাড়াতে প্রায়ই বেশি গুরুত্ব পায় অংশগ্রহণকারীদের ব্যক্তিগত জীবন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন