Anurag Kashyap

কানে গিয়েছেন অনুরাগ, এর মাঝেই মেয়ে আলিয়ার বাগ্‌দানের খবর! দুশ্চিন্তায় পরিচালক

আচমকাই বাগ্‌দান সেরেছেন অনুরাগের মেয়ে আলিয়া কাশ্যপ। আর সেই খবরেই নাকি মাথায় হাত অনুরাগের!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১৮:১২
Share:

মেয়ে আলিয়ার বিয়ের খবরে দুশ্চিন্তায় অনুরাগ। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে কান চলচ্চিত্র উৎসবে রয়েছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। তাঁর ‘কেনেডি’ ছবিটি দেখানো হচ্ছে এই বিশ্ববিখ্যাত চলচ্চিত্র উৎসবে। এর মাঝেই সুখবর পান অনুরাগ। বাগ্‌দান সেরেছেন মেয়ে আলিয়া কাশ্যপ। আর সেই খবরেই নাকি মাথায় হাত অনুরাগের! দুশ্চিন্তায় রয়েছেন পরিচালক। এমনকি, সমাজমাধ্যমের পাতায় পোস্ট দিয়ে সে কথা জানিয়েছেন তিনি।

Advertisement

দীর্ঘ দিনের প্রেমিক শেন গ্রেগোয়ার সঙ্গে সম্প্রতি বাগ্‌দান সারলেন পরিচালক কন্যা। দেশে নয়, ইন্দোনেশিয়ার বালিতে আংটিবদল সারলেন যুগলে। বোঝাই যাচ্ছে, দু’জনে একান্ত ব্যক্তিগত পরিসরে এই বাগ‌্‌দান সারেন। বাবা অনুরাগ খবর পেয়েছেন সমাজমাধ্যমের পাতায়। তবে মেয়ের বিয়ে বলে কথা। বাবার তো চিন্তা থাকবেই। সম্প্রতি কান থেকে নিজের একটি ছবি পোস্ট করেন অনুরাগ।

সেখানে দেখা যাচ্ছে, একটি ঘরে বসে রয়েছেন পরিচালক। এক দৃষ্টিতে ফোন ঘেঁটে চলেছেন। ছবির ক্যাপশনে অনুরাগ লেখেন, ‘‘আমি ফোন ঘাঁটছি দেখে আমার বন্ধুরা বলছে এখানে ফোনটা বন্ধ কর। আসলে আমি ভাবছি, মেয়ের বিয়ের জন্য ঠিক কতগুলো রিমেক ছবি বানাতে হবে! কান চলচ্চিত্র উৎসবের মাঝে আলিয়া ও শেন যে খবর শুনিয়েছে, তার পর থেকে এই চিন্তাই ঘুরপাক করছে।’’ এমনিতেই অনুরাগের রসবোধ প্রশংসনীয় বিভিন্ন মহলে। মেয়ে আলিয়ার বিয়ে নিয়ে খানিকটা রসিকতার সুরেই ছবি রিমেক করার কথা বলেন পরিচালক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন