Ahana Datta

‘এমন পোশাক পরে ভিডিয়ো!’ ‘অনুরাগের ছোঁয়া’র মিশকাকে নিয়ে শুরু সমালোচনা

ইন্ডাস্ট্রিতে তাঁর পরিচয় মিশকা নামেই। পুজো কাটতেই একটি নতুন ভিডিয়ো পোস্ট করেছিলেন অহনা। যা চোখে পড়তেই ধেয়ে এল কটাক্ষ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ২০:১০
Share:

‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের মিশকা ওরফে অহনা দত্ত। ছবি: সংগৃহীত।

সমাজমাধ্যমের পাতায় রিল ভিডিয়ো পোস্ট করা এখন অভিনেতাদের ক্ষেত্রে অনেকটা বাধ্যবাধকতার ব্যাপার। কারণ সমাজমাধ্যমের পাতায় অনুরাগীর সংখ্যা কত, তার উপর নির্ভর করে কাজ পান অনেকেই। তাই প্রতি দিনই কোনও না কোনও ভিডিয়ো পোস্ট করতে থাকেন নায়ক-নায়িকারা। তার জন্য অনেক সময় সমালোচনার সম্মুখীনও হতে হয় তাঁদের। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটল ‘অনুরাগের ছোঁয়া’র মিশকা ওরফে অহনা দত্তের সঙ্গে। খয়েরি রঙের একটি টপ এবং একটি কালো রঙের প্যান্ট পরে ভিডিয়ো করেছেন অভিনেত্রী। ব্যস, সেই ভিডিয়ো পোস্ট করতেই আলোচনা শুরু। সকলেরই বক্তব্য, “কেন এমন পোশাক পরে ভিডিয়ো পোস্ট করেছেন মিশকা?” কেউ মন্তব্য করেছেন, “এমন পোশাক পরতে লজ্জা হচ্ছে না!” আবার কেউ লিখেছেন, “ছিঃ ছিঃ।” কাউকে কোনও উত্তর দেননি অভিনেত্রী। এমনিতেও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার শেষ নেই।

Advertisement

‘অনুরাগের ছোঁয়া’র সেটেই প্রেম অহনার। দমদমের মেয়ে। এটাই তাঁর প্রথম সিরিয়াল। কাজ করতে করতেই প্রেমে পড়েন দীপঙ্কর দে-এর। কিন্তু সেই প্রেম মেনে নেননি অহনার মা। তবে অহনা বার বার জানিয়েছেন, তিনি দীপঙ্করের সঙ্গে খুশি। একসঙ্গে পুজোর সময় সারা রাত জেগে ঠাকুরও দেখেছেন। অহনা আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, “শুটিংয়ের পর দীপঙ্করের সঙ্গে রাত জেগে ঠাকুর দেখার পরিকল্পনা রয়েছে।” পরিবারের থেকে দূরে থাকলেও প্রেমিক তাঁকে ভরিয়ে দিয়েছেন বিশেষ উপহারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন