Anushka Sharma

বড্ড ভালবাসতেন রণবীরকে, তবু কেন টিকল না সম্পর্ক? নিজেই জানিয়েছিলেন অনুষ্কা শর্মা

‘ব্যান্ড বাজা বারাত’ মুক্তি পাওয়ার পর থেকেই জোরদার হয় অনুষ্কা-রণবীরের প্রেমের গুঞ্জন, তবু কী কারণে ঘর বাঁধতে পারলেন না তাঁরা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ১৪:৩৭
Share:

(বাঁ দিকে) রণবীর সিংহ, অনুষ্কা শর্মা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

একসঙ্গে জুটি বেঁধে তাঁদের প্রথম ছবি ‘ব্যান্ড বাজা বারাত’। প্রথম ছবিতেই হিট্ অনুষ্কা শর্মা-রণবীর সিংহের জুড়ি। তাঁদের ছবি মুক্তি পাওয়ার পর থেকে রণবীর এবং অনুষ্কার সম্পর্ক নিয়ে বিপুল চর্চা চলেছিল। তার পর ‘লেডিস ভার্সেস রিকি বহাল’, ‘দিল ধড়কনে দো’-এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেন। সেই সময় অব্যাহত ছিল তাঁদের প্রেমের গুঞ্জন। তবে, সেই গুঞ্জন পুরোটাই রটনা বলে উড়িয়ে দিয়েছিলেন নায়িকা। কিন্তু এক বার সিমি গ্রেওয়ালের একটি অনুষ্ঠানে অতিথি হিসাবে এসেছিলেন অনুষ্কা। সেই অনুষ্ঠানেই নায়িকাকে সিমি রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করেন। সেখানে রণবীরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কী বললেন বিরাট-ঘরনি?

Advertisement

পর্দায় একে অপরের সঙ্গে রসায়ন যতই দুর্দান্ত হোক না কেন, ক্যামেরার পিছনে তাঁদের সম্পর্কটা কিন্তু অন্য রকমের। অনুষ্কা নিজেই স্বীকার করেছেন, তাঁরা আসলে একে অপরকে খুন করতে পারেন। অনুষ্কার কথায়, ‘‘আমরা একে অপরকে খুনও করে ফেলতে পারি। এটা সত্যি কথা। একে অপরের মাথাও কেটে ফেলতে পারি। আসলে আমাদের দু’জনের জীবনবোধ একেবারেই আলাদা। রণবীর খুবই বাস্তববাদী আর আমি তো সম্পূর্ণ বিপরীত।’’ তবে রণবীর যে পুরুষ হিসাবে খুব আকর্ষণীয়, সেটা অবশ্য নিজেই স্বীকার করেছেন অনুষ্কা। কিন্তু সম্পর্ক সম্ভব নয় কেন? অনুষ্কার কথায়, ‘‘আমাকে এমন কারও সঙ্গে সম্পর্কে জড়াতে হবে, যে আমাকে শান্ত করার কৌশল জানবে। আমরা দু’জনেই ভাল মানুষ। তবে সম্পর্কের জন্য একেবারেই তৈরি নই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন