Anurager Chhowa

দীপা-মিশকার হাড্ডাহাড্ডি লড়াই এ বার কি শেষ হতে চলেছে?

‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের মিশকা এবং দীপার ঝামেলা কোনও দিন শেষ হওয়ার নয়। আসছে গল্পে নতুন মোড়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ ২১:০২
Share:

‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে দীপা এবং মিশকা। ছবি: সংগৃহীত।

মিশকা, সূর্য এবং দীপা—গত দু’বছরে তিন জনের জীবনে এসেছে নানা পরিবর্তন। আর প্রতিটি পরিবর্তনকেই সাদরে গ্রহণ করেছেন দর্শক। গত ১০ মাসে প্রতি সপ্তাহে টিআরপি তালিকায় এক নম্বরে জায়গা করে নিয়েছে ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়াল। প্রতি দিন মিশকার ষড়যন্ত্রের শিকার হয়েছে দীপা। আর নায়িকাদের কষ্ট সাধারণত দর্শক সহ্য করতে পারে না। তাই অনেক দিন ধরেই অভিযোগ আসছিল। অবশেষে পট পরিবর্তন। পুলিশের হাতে ধরা পড়তে চলেছে মিশকা। নতুন গল্পে খুশি দর্শকও। পর্দায় তো সাপে নেউলে সম্পর্ক তাঁদের। বাস্তব জীবনে তাঁদের সমীকরণ ঠিক কেমন? পুজোর আগে এমনিই ব্যাঙ্কিংয়ের চাপ বিপুল। এক দিকে পুজোর কেনাকাটা হয়নি, তার মধ্যে গল্পে নতুন মোড়। সব মিলিয়ে পুজোর আগে কী ভাবে পরিকল্পনা করেছেন দীপা ওরফে স্বস্তিকা ঘোষ।

Advertisement

আনন্দবাজার অনলাইনকে স্বস্তিকা বলেন, “সত্যি এত চাপ যাচ্ছে, পুজোর কেনাকাটা হয়নি একদমই। একটু তো মন খারাপ। তবে কাজ তো লক্ষ্মী। তাই ভালই লাগছে সারা ক্ষণ কাজের মধ্যে রয়েছি। পুজোটাও কাজের মধ্যে দিয়েই কাটবে আশা করছি। কারণ বেশ কিছু অনুষ্ঠান আছে সঙ্গে উদ্বোধন তো রয়েছেই।”

মিশকা সম্পর্কে স্বস্তিকা বলেন, “আমাদের বাস্তবের সমীকরণটা একেবারেই উল্টো। শট কাটলেই আমরা হাসাহাসি করি। ভাবি কী যে করছি আমরা। কিন্তু আমাদের মধ্যে বন্ধুত্ব দারুণ। এক ফোঁটা ঝামেলা নেই। এই সমীকরণের জন্যই মনে হয় এখনও আমরা এক নম্বরে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন