অনুষ্কার বাঙালি সাজ, বিরাট সাবেকই

বিরুষ্কার আমন্ত্রণে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Advertisement
শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০১৭ ০০:৩৫
Share:

দিল্লির রিসেপশনে নবদম্পতি বিরাট-অনুষ্কা।ছবি: এএফপি

হাতে হাত, চোখে চোখ, মুখে মিষ্টি হাসি! পাপারাৎজির নজর এড়িয়ে ইতালিতে বিয়ে ও মধুচন্দ্রিমা সেরে এই প্রথম বার সংবাদমাধ্যমের জন্য পোজ দিলেন এই মুহূর্তের ‘দ্য মোস্ট ওয়ান্টেড’ কাপল। বৃহস্পতিবার চাণক্যপুরীর তাজ হোটেলের দরবার হলে বসেছিল বিরাট কোহালি ও অনুষ্কা শর্মার প্রীতিভোজের অনুষ্ঠান। অপেক্ষা, জল্পনার অবসান ঘটিয়ে রাত সাড়ে আটটা নাগাদ হাতে হাত রেখে মিডিয়ার জন্য হেঁটে এলেন নবদম্পতি। দু’-তিন মিনিট দাঁড়িয়ে পোজও দিলেন। বিরুষ্কার আমন্ত্রণে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Advertisement

বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় পঞ্জাবি অনুষ্কা শর্মাকে সাজিয়েছেন একেবারে বাঙালি কনের বেশে। লাল বেনারসি, সিঁথি ভর্তি সিঁদুর আর খোঁপায় সাদা ফুলের মেলা... গলাভর্তি আনকাট ডায়মন্ডের চোকার ও কানে ঝুমকো। ‘পিকে’ ছবির পিক্সি হেয়ার ‘জগ্গু’কে এই বেশে দেখে দু’ তিন-মিনিট তাকিয়ে থাকতে হয় বইকী!

বরের পোশাকে অবশ্য খুব বেশি বৈচিত্র নেই। বিরাট পরেছেন সব্যসাচীর ডিজাইন করা সিল্কের ব্ল্যাক বন্ধগলা, যাতে রয়েছে ১৮ ক্যারাটের সোনার বোতাম। সঙ্গে মানানসই সিল্কের ব্রোকেড চুড়িদার। কাঁধে স্টাইল করে রাখা পশমিনা শাল।

Advertisement

অনুষ্কা ও বিরাটের পরিবার যৌথ ভাবেই এই রিসেপশনের আয়োজন করেছিল। বিরাটের পক্ষ থেকে ছিলেন তাঁর মা সরোজ কোহালি, বোন ভাবনা ও ভগ্নীপতি সঞ্জয় ধিংরা, ভাই বিকাশ ও বৌদি চেতনা কোহালি। অনুষ্কার পরিবারের তরফে ছিলেন তাঁর বাবা অবসরপ্রাপ্ত কর্নেল অজয় শর্মা, মা অসীমা ও ভাই কর্ণেশ। আমন্ত্রিতের তালিকায় ছিলেন কপিল দেব, বীরেন্দ্র সহবাগ, যুবরাজ সিংহ, সুরেশ রায়না ও আশিস নেহরা। এ ছাড়া অর্থমন্ত্রী অরুণ জেটলি, অ্যাক্টিং বিসিসিআই প্রেসিডেন্ট সি কে খন্না, আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্ল ও আরও অনেক কূটনীতিকদেরও আমন্ত্রণ জানানো হয়েছিল। ‘শাদি স্কোয়াড’ টিমের তত্ত্বাবধানেই এ দিনের অনুষ্ঠানও সেজে উঠেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন