দু’দিনের সংসারে নবদম্পতি

বিয়ের পর বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা দক্ষিণ আফ্রিকায় গিয়েছিলেন ক’দিনের জন্য। কিন্তু সেখানেও খুব বেশি দিন সময় কাটাতে পারেননি একসঙ্গে। দক্ষিণ আফ্রিকা থেকে অনুষ্কা ফিরে এসেছিলেন ‘জিরো’ ছবির শুটিং শেষ করার জন্য। তার পরেই তাঁরা ব্যস্ত হয়ে পড়েন নিজের নিজের জগতে।

Advertisement
শেষ আপডেট: ০২ এপ্রিল ২০১৮ ০০:১৮
Share:

খেলোয়াড় আর নায়িকা সংসার পাতলে যা হয় আর কী! বিয়ের পর থেকে একে অপরের সঙ্গে ভাল করে সময়ই কাটাতে পারছেন না এই তারকাদম্পতি। বিয়ের পর বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা দক্ষিণ আফ্রিকায় গিয়েছিলেন ক’দিনের জন্য। কিন্তু সেখানেও খুব বেশি দিন সময় কাটাতে পারেননি একসঙ্গে। দক্ষিণ আফ্রিকা থেকে অনুষ্কা ফিরে এসেছিলেন ‘জিরো’ ছবির শুটিং শেষ করার জন্য। তার পরেই তাঁরা ব্যস্ত হয়ে পড়েন নিজের নিজের জগতে। এক দিকে বিরাটের ক্রিকেট টুর্নামেন্ট আর অন্য দিকে অনুষ্কার ছবির পর ছবি। এরই মাঝে ‘পরি’ মুক্তি পেল কি পেল না, ‘সুই ধাগা’ নিয়ে বসে পড়লেন নায়িকা।

Advertisement

অবশেষে ভোপালে ‘সুই ধাগা’র প্রথম শেডিউলের কাজ শেষ হতে না হতেই দৌড় দিলেন দিল্লিতে বরের কাছে। ও দিকে ক’দিন বাদেই আবার বিরাট ব্যস্ত হয়ে পড়বেন ‘আইপিএল’ নিয়ে। মাঝে যতটা সময় পাওয়া যায় নিজেদের জন্য, সেটাই তাঁদের সংসার। দু’দিনের জন্যই দু’জনের দেখা। কিন্তু এই দু’দিনেই চুটিেয় মজা করছেন যুগলে আর তাতে খুশিও তাঁরা। তার প্রমাণও পাওয়া গেল একটি ভিডিয়োয়।

সম্প্রতি সোশ্যাল মি়ডিয়ায় একটি ওয়র্কআউটের ভিডিয়ো শেয়ার করেছেন অনুষ্কা। সেখানে প্রায় নাচতে নাচতে দু’দিকে মাথা দুলিয়ে তাঁকে ট্রেডমিলে ছুটতে দেখা যাচ্ছে। এই তারকাদম্পতির বিয়ের মতোই সংসার নিয়েও সোশ্যাল মিডিয়া একই রকম উচ্ছ্বসিত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন