Anushka Sharma

Anushka Sharma: ভাইয়ের কাঁধে দায়িত্ব দিয়ে নিজের প্রযোজনা সংস্থা থেকে সরে দাঁড়ালেন অনুষ্কা

২০১৩ সালে নিজের ভাই কর্ণেশ শর্মার সঙ্গে এই সংস্থা বানিয়েছিলেন বিরাট ঘরনি। ‘বুলবুল’, ‘এন এইচ টেন’, ‘পাতাল লোক’-এর মতো জনপ্রিয় ছবি এবং ওয়েব সিরিজে নির্মাতা এই তারকা ভাই-বোন। শনিবার নিজের ইনস্টাগ্রামে তিনি জানালেন, ‘ক্লিন স্লেট ফিল্মস’-এর সঙ্গে আর যুক্ত নন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২২ ১৭:৪৯
Share:

ভাই কর্ণেশের সঙ্গে অনুষ্কা

অভিনেত্রী এবং প্রযোজক। অনুষ্কা শর্মা গত ২০১৩ সাল থেকেই দুই পরিচয়ে পরিচিত। আগে কেবল অভিনেত্রী ছিলেন। ২০২২ সালে এসে ফের একটিমাত্র পরিচয়ে ফিরতে চাইছেন তিনি। নিজের প্রথম প্রেম, অভিনয়ের দিকে নতুন করে মন দিতে তাই প্রযোজক হিসেবে পদত্যাগ করলেন অনুষ্কা। সরে দাঁড়ালেন নিজের হাতে তৈরি প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মস’ থেকে।

২০১৩ সালে নিজের ভাই কর্ণেশ শর্মার সঙ্গে এই সংস্থা বানিয়েছিলেন বিরাট ঘরনি। ‘বুলবুল’, ‘এন এইচ টেন’, ‘পাতাল লোক’-এর মতো জনপ্রিয় ছবি এবং ওয়েব সিরিজে নির্মাতা এই তারকা ভাই-বোন। শনিবার নিজের ইনস্টাগ্রামে দীর্ঘ লেখায় অনুষ্কা জানালেন, ‘ক্লিন স্লেট ফিল্মস’-এর সঙ্গে আর যুক্ত নন তিনি।

Advertisement

অভিনেত্রী লিখেছেন, ‘যখন আমি আর কর্ণেশ ‘ক্লিন স্লেট ফিল্মস’ শুরু করেছিলাম, অনেক স্বপ্ন ছিল চোখে। ভেবেছিলাম অন্য ধরনের ছবি বানাব আমরা। আজ যখন পিছনে ফিরে দেখি, গর্ব বোধ হয়। যা চেয়েছিলাম, তা অর্জন করতে সক্ষম হয়েছি আমরা।’ নিজের ভাইকে অনেকখানি কৃতিত্ব দিয়েছেন অনুষ্কা। কিন্তু একইসঙ্গে তাঁর বক্তব্য, ‘মা হয়েছি। পাশাপাশি পেশাদার অভিনেত্রী হতে চেয়েছি। এই সব কিছুকে নতুন কায়দায় সামলাতে হবে আমাকে। যতটুকু সময় পড়ে থাকছে, তা আমি আমার প্রথম প্রেম, অর্থাৎ অভিনয়ে দিতে চাই। তাই সিদ্ধান্ত নিয়েছি, ‘ক্লিন স্লেট ফিল্মস’ থেকে সরে দাঁড়াব। আমার বিশ্বাস, যে উদ্দেশ্য নিয়ে এই প্রযোজনা সংস্থা শুরু হয়েছিল, কর্ণেশ সেই পথেই এগিয়ে নিয়ে যাবে সংস্থাকে।’ লেখার শেষে সংস্থার সকল সদস্যের প্রতি ভালবাসা জানিয়েছেন অনুষ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন