anushka sharma

Anushka Sharma: রাতের ঘুম উড়েছে অনুষ্কার, রাখঢাক না করে কারণ জানিয়ে দিলেন বিরাট-পত্নী

স্বামী বিরাট কোহলীর সঙ্গে বিবাদ? নাকি মেয়ে ভামিকার জন্য সারা রাত জাগছেন তিনি? 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২১ ১৮:৪৭
Share:

অনুষ্কা শর্মা।

রাতের ঘুম উড়ে গিয়েছে অনুষ্কা শর্মার। চেস্টা করেও ঘুমোতে পারছেন না বলিউডের প্রযোজক-অভিনেত্রী। স্বামী বিরাট কোহলীর সঙ্গে বিবাদ? নাকি মেয়ে ভামিকার জন্য সারা রাত জাগছেন তিনি?

Advertisement

এই প্রত্যেকটি প্রশ্নের উত্তরই না। স্বামী বা কন্যার জন্য বিনিদ্র রাত্রি যাপন করছেন না অনুষ্কা। ঘুম না হওয়ার আসল কারণ ফাঁস করেছেন অভিনেত্রী নিজেই। সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হওয়া ‘জানে মেরি জানেমন’ গান সারা ক্ষণ তাঁর মনে বেজে চলেছে। বিছানায় শুয়েও নিস্তার পাচ্ছেন না অভিনেত্রী। নিজের বর্তমান অবস্থার কথা একটি মিমের মাধ্যমে ইনস্টাগ্রাম স্টোরিতে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন তিনি।

অনুষ্কার ইনস্টাগ্রাম স্টোরি।

ছত্তিশগড়ের পঞ্চম শ্রেণীর ছাত্র সহদেব সাংয়ের কণ্ঠে এই গান ভাইরাল হয় নেটমাধ্যমে। সেখানে তাঁকে স্কুলের ইউনিফর্ম পরে গলা ছেড়ে এই গানটি গাইতে দেখা যায়। মাত্র ২৫ সেকেন্ডের এই ভিডিয়োই রাতারাতি তারকা বানিয়ে দেয় খুদে সহদেবকে। এমনকি তার প্রতিভায় মুগ্ধ হয়ে সংবারধানা জানিয়েছেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। বলিউডের তারকারাও ইতিমধ্যেই ভালবাসা জানিয়েছেন সহদেবকে। বাকি সকলের মতো অনুষ্কাও যে এই খুদের গানে বুঁদ, তা আর বলার অপেক্ষা রাখে না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন