Anushka Sharma

অনুষ্কার বাবা এ বার ফটোগ্রাফার! ফ্রেমবন্দি করলেন মেয়েকে

ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই অনুরাগীদের সঙ্গে বিশেষ কিছু মুহূর্ত শেয়ার করেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২০ ১৭:২৩
Share:

অনুষ্কা শর্মা।

মাঝখানে আর একটা মাস। তারপর দুই থেকে তিন হবেন তাঁরা। জীবনে প্রথমবার 'মা' ডাক শুনবেন অনুষ্কা শর্মা। এই বিশেষ সময় কাছের মানুষদের আদরে, ভালবাসায় ঘিরে রয়েছেন অভিনেত্রী। কাজ থেকে সাময়িক অবসর নিয়ে নিজের মতো করে সময় কাটাচ্ছেন অনুষ্কা ।

Advertisement

ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই অনুরাগীদের সঙ্গে বিশেষ কিছু মুহূর্ত শেয়ার করেন অভিনেত্রী। বৃহস্পতিবার সে রকমই এক চায়ের আড্ডার ছবি পোস্ট করলেন অভিনেত্রী। ফটোগ্রাফার স্বয়ং তাঁর বাবা! ফুরফুরে মেজাজে চা সহযোগে বাবা-মেয়ের গল্প চলছিল বেশ। হঠাৎই ক্যামেরা হাতে তুলে মেয়েকে ফ্রেমবন্দি করলেন তিনি। তার সঙ্গেই কড়া নির্দেশ তাঁকে যেন ফ্রেম থেকে বাদ দিয়ে দেওয়া হয়। ছবি জুড়ে থাকবে শুধুই আদরের কন্যা!

কিন্তু অনুষ্কা কি কথা শোনার পাত্রী? বাবাকে ফ্রেমে রেখেই ছবি পোস্ট করলেন অভিনেত্রী। হালকা বেগুনি রঙের সালোয়ার কামিজে দেখা যাচ্ছে অনুষ্কাকে। অভিনেত্রীর চোখেমুখে আসন্ন মাতৃত্বের আভা। হাসি থেকে ঝরে পড়ছে একরাশ লাবণ্য। তাঁর পিছনে জানলার কাচে দেখা যাচ্ছে বাবার প্রতিবিম্ব। প্রায় ঝুঁকে পড়ে প্রবল উৎসাহ নিয়ে মেয়ের ছবি তুলছেন তিনি। ছবি ক্যাপশন, ‘যখন তোমার বাবা চা খাওয়ার সময় তোমার ছবি তুলে দিয়ে তাঁকে ফ্রেম থেকে বাদ দিতে বলেন কিন্তু তুমি দাও না কারণ- তুমি তাঁর মেয়ে।’

Advertisement

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

এই ছবি পোস্ট করার পরেই হবু মাকে দেখে আপ্লুত অনুরাগীরা। ইতিমধ্যেই ছবিটিতে ২ লক্ষের বেশি লাইক। কিয়ারা আডবাণী, সিদ্ধান্ত চতুর্বেদী, ভূমি পেডনেকরের মতো তারকারাও ভালবাসার ইমোজি দিয়েছেন।

আরও পড়ুন: মাছি তাড়াচ্ছে হল, বন্ধ হয়ে গেল মেনকা, প্রিয়া, প্রাচী, জয়ার মতো সিঙ্গল স্ক্রিন

নিজের ভুলেই স্ট্রিট ডান্সারের উত্থান ঘটান মিঠুন, পরে তাঁকেই টক্কর দেন গোবিন্দ!​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন