একসঙ্গে থাকছেন বিরাট-অনুষ্কা!

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার সম্পর্কের খবর বলিউডে নতুন নয়। প্রকাশ্যে অনুষ্কাকে ‘মাই লভ’ বলেও সম্বোধন করেছেন বিরাট। শোনা যাচ্ছে এ বার নাকি একসঙ্গে থাকতে শুরু করেছেন এই জুটি। মুম্বইয়ের ওরলি অ্যাপার্টমেন্টের একটি বিলাসবহুল ফ্ল্যাটে নাকি লিভ-টুগেদার করবেন হবু দম্পতি!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০১৫ ১৬:০১
Share:

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার সম্পর্কের খবর বলিউডে নতুন নয়। প্রকাশ্যে অনুষ্কাকে ‘মাই লভ’ বলেও সম্বোধন করেছেন বিরাট। শোনা যাচ্ছে এ বার নাকি একসঙ্গে থাকতে শুরু করেছেন এই জুটি। মুম্বইয়ের ওরলি অ্যাপার্টমেন্টের একটি বিলাসবহুল ফ্ল্যাটে নাকি লিভ-টুগেদার করবেন হবু দম্পতি! বিরাট-অনুষ্কার একসঙ্গে থাকা নিয়ে নাকি এখন জোর জল্পনা শুরু হয়েছে বলিউডে। নাম প্রকাশে অনিচ্ছুক নায়িকার এক ঘনিষ্ঠ সূত্র এ খবরের সত্যতাও স্বীকার করে নিয়েছেন। বিয়ের আগে নিজেদের ভাল ভাবে চেনার জন্যই নাকি এই ব্যবস্থা করতে চলেছেন তাঁরা।

Advertisement

অনুষ্কা শর্মা অভিনীত ‘এনএইচ ১০’ দেখার পরই সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্কের কথা স্বীকার করে নেন বিরাট। তার পর থেকে তাঁদের বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে। সেই সম্পর্ককে এ বার পরিণতির দিকে নিয়ে যেতে চান তারকারা। সে কারণেই এই লিভ-টুগেদারের সিদ্ধান্ত বলে মনে করছে বলিউডের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন