A R Rahman

AR Rahman's daughter Khatija Rahman: বলিপাড়ায় আবার সানাই, গাঁটছড়া বাঁধলেন এ আর রহমানের কন্যা খাতিজা

প্রতিকৃতি হয়েই বিয়ের আসরে ছিলেন রহমানের মা। তাঁকে ছাড়া শুভ অনুষ্ঠান সম্ভব নয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১০:৫৬
Share:

'রক এ বাই বেবি' বিয়ের পিঁড়িতে


পরিবারের ঘনিষ্ঠ সদস্য এবং বন্ধু-বান্ধবের উপস্থিতিতে রিয়াসদীন শাইক মোহাম্মদের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন বলিউড সুরসম্রাট এ আর রহমানের কন্যা খাতিজা রহমান।

অডিয়ো ইঞ্জিনিয়ার রিয়াসদীন শাইক মোহাম্মদের সঙ্গে জানুয়ারিতেই বাগদান করেছিলেন গীতিকার খাতিজা। এ বার পাকাপাকি ভাবে বিয়ের অনুষ্ঠান হল। সেই উৎসব উপলক্ষে একটি পারিবারিক ছবি শেয়ার করেছেন অস্কারজয়ী সুরকার। যাতে বর ও কনের বসার জায়গার কাছে প্রয়াত মায়েরও প্রতিকৃতি ছিল। শুভ অনুষ্ঠানে মা থাকবেন না তা কি হয়!

Advertisement

ওদিকে সাদা পোশাকে বর-কনে বসেছিলেন সোফায়। রহমানের বড় মেয়ে রাহিমা, স্ত্রী সায়রা বানু, সুরকার নিজে এবং ছেলে আমিনকে পিছনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে এ আর রহমান লিখেছেন, 'সর্বশক্তিমান নবদম্পতিকে আশীর্বাদ করুন .. আপনাদের শুভকামনা এবং ভালবাসার জন্য অগ্রিম ধন্যবাদ'। আর খাতিজা নিজে লিখলেন, 'এই দিনটারই অপেক্ষায় ছিলাম।'

চলতি বছরের জানুয়ারিতে বাগদান অনুষ্ঠানেও অন্য রকম সেজেছিলেন খাতিজা-রিয়াসদীন। সে ছবিও ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। বাবার মতো খাতিজাও একজন সংগীতশিল্পী। তিনি কৃতি শ্যানন অভিনীত 'মিমি' ছবির জন্য জনপ্রিয় 'রক এ বাই বেবি' সহ বিভিন্ন গান গেয়েছেন।

Advertisement

খাতিজার আগামী জীবন সুখের হোক, সঙ্গীতজগতেও তাঁর চলার পথ মসৃণ হোক, এমন শুভ কামনা জানালেন বলিউডের তারকারা থেকে শুরু করে অগণিত ভক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন