Khelna Bari-Aratrika

দর্শকের চর্চা উপভোগ করছি, মিতুল মৃত্যুশয্যায় মানেই খেলনা বাড়ি হিট: আরাত্রিকা

হৃৎপিণ্ড চলছে। তা-ও মিতুলকে মৃত ঘোষণা চিকিৎসকের। সিরিয়ালের এই গল্প দেখেই বিরক্ত দর্শক। এই প্রতিক্রিয়ায় কী বললেন নায়িকা?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১৫:৩৬
Share:

চর্চায় থাকতে বেশ ভালবাসেন ‘খেলনা বাড়ি’ সিরিয়ালের মিতুল। ফাইল চিত্র।

১৩ ডিসেম্বর ১৮ বছরে পা দিল মিতুল। এ বার সে প্রাপ্তবয়স্ক। নতুন বছরের প্রথম দিনেই দর্শকের নানা মন্তব্যে জর্জরিত মিতুল ওরফে আরাত্রিকা মাইতি। গুলিবিদ্ধ মিতুল ভর্তি হাসপাতালে। চিকিৎসকরা ঘোষণা করে দিয়েছে মিতুল আর নেই। সেই মতোই এগিয়েছে গল্পের গতি। এক দিকে এই ঘোষণা, অন্য দিকে দেখানো হচ্ছে নায়িকার হৃদ্‌যন্ত্র কাজ করছে। আর এই দৃশ্য দেখেই বেজায় চটেছেন দর্শক। খাটে শায়িত মিতুলের ছবি রীতিমতো ভাইরাল। দর্শকের একাংশ লিখেছেন, “ঠিক বুঝলাম না লেখিকা কী বলতে চাইছেন। ডাক্তারদের যন্ত্রেও ধরা পড়ল না যে, মিতুলের হৃৎপিণ্ড কাজ করছে।”

Advertisement

দর্শকের এমন মন্তব্যে কী বলছেন আরাত্রিকা? জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আনন্দবাজার অনলাইনের তরফে আরাত্রিকাকে এই প্রশ্ন করা হলে নায়িকার সটান জবাব, “আমার বেশ ভালই লাগছে।” আরাত্রিকা আরও যোগ করেন, “এই ব্যাপারগুলো যে আমার খুব খারাপ লাগছে তা নয়। আমি উপভোগই করছি। শুধু তো খারাপ বলছে তা নয়, অনেকেই আমার কাছে এসে জিজ্ঞাসা করছেন, ‘‘তুমি ঠিক হয়ে যাবে তো?’’ মিতুল মৃত্যুশয্যায়, সেটা জানলেই তো ‘খেলনা বাড়ি’র জন্য ভাল। নেতিবাচক হোক বা ইতিবাচক, চর্চা হচ্ছে মানেই তা দর্শক গ্রহণ করছেন।”এই চর্চাকে বেশ উপভোগই করেন নায়িকা। তাঁর সবটা জুড়েই এখন শুধুই ‘খেলনা বাড়ি’। তাই তো জন্মদিনটা শুটিং ফ্লোরেই কাটবে নায়িকার। সবটাই চমক। তবে মা-বাবার সঙ্গে কেক কেটে মধ্যরাতেই জন্মদিন উদ্‌যাপন হয়ে গিয়েছে নায়িকার। বাকিটা ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন