Arhaan Khan

বাবা বিয়ে করেছেন, মা মালাইকা খুশি অর্জুনের সঙ্গে, ছেলে আরহান কোন তারকা-কন্যার প্রেমে মজে?

স্ত্রী সুরাকে নিয়ে মধুচন্দ্রিমায় গিয়েছেন বাবা আরবাজ়। অর্জুনের সঙ্গে সম্পর্কে মা মালাইকা, কোন তারকা-কন্যায় মজে ছেলে আরহান?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ১৫:৩৬
Share:

আরহান খান। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গত ২৪ ডিসেম্বর রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে নতুন সংসার পেতেছেন মালাইকা আরোরার প্রাক্তন স্বামী আরবাজ় খান। এ দিকে অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে গত পাঁচ বছর ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা। সম্প্রতি স্ত্রী সুরাকে নিয়ে মধুচন্দ্রিমায় গিয়েছেন আরবাজ়। মালাইকা বেজায় ব্যস্ত নিজের কর্মজীবনে। এর মধ্যে ছেলে আরহান খানের জীবনে নাকি বসন্তের ছোঁয়া। সম্প্রতি অভিনেত্রী রবিনা ট্যান্ডনের মেয়ে রাশা থাডানির সঙ্গে দেখা গেল আরহানকে। ক্যামেরা দেখামাত্রই কী করলেন মালাইকার-ছেলে?

Advertisement

বাবা আরবাজ় যাঁকে বিয়ে করেছেন তিনি রবিনার ট্যান্ডনের রূপটান শিল্পী। এ ছাড়াও খান পরিবারের সঙ্গে দীর্ঘ দিনের বন্ধুত্ব এ বার কি আত্মীয়তায় পরিণত হচ্ছে! সম্প্রতি আরবাজ়-পুত্র আরহান ও রবিনা-কন্যা রাশাকে দেখা গেল মুম্বইয়ের এক রেস্তোরাঁর বাইরে। এমনিতেই হাসি-খুশি স্বভাবের আরহান পারিবারিক কৌলিন্যের কারণে ছোট থেকেই প্রচারের আলোয়। অন্য দিকে রাশা তারকা-সন্তান হলেও হালেই প্রচারের আলোয় দেখা যাচ্ছে তাঁকে। রাশা তাঁর মিষ্টি স্বভাবের কারণেই অল্প সময়ে পরিচিত হয়ে উঠেছেন ছবিশিকারিদের মহলে। তাই আরহানের সঙ্গে রাশাকে দেখা মাত্রই ছবি তুলতে এগিয়ে আসেন আলোকচিত্রীরা। হাসিমুখে পোজ দিয়ে ছবি তোলেন রবিনা-কন্যা। কিন্তু ক্যামেরা দেখামাত্র অপ্রস্তুত হয়ে পড়েন মালাইকা-পুত্র। দৌড়ে গাড়িতে উঠে যান তিনি। স্বাভাবিক ভাবেই জল্পনা তবে কি এ বার অগ্যস্ত-সুহানার কিংবা নব্যা-সিদ্ধান্তের পর বলিপাড়ার নতুন যুগল রাশা-আরহান!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন