farhan akhtar

Farhan Akhtar-Shibani Dandekar: চুপিসাড়ে বিয়ে নয়, মহা ধুমধামেই গাঁটছড়া বাঁধবেন ফারহান-শিবানী?

আগে শোনা গিয়েছিল, একান্তে ছোট্ট আয়োজনে আইনি বিয়ে সেরে নেবেন অভিনেতা-পরিচালক ও গায়িকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২২ ১৪:১৮
Share:

বলিউডি বিয়ে করবেন ফারহান-শিবানী?

চুপচাপ, নিরিবিলিতে সইসাবুদের বিয়ে নয়। খাস বলিউডে কায়দায়, রীতিমতো ঢাকঢোল পিটিয়ে, মহা ধুমধামেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দু’জনে। ফারহান আখতার এবং শিবানী দান্ডেকর। আপাতত তেমনই গুঞ্জন বলিপাড়া জুড়ে। আগে শোনা গিয়েছিল, একান্তে ছোট্ট আয়োজনে আইনি বিয়ে সেরে নেবেন অভিনেতা-পরিচালক ও গায়িকা।

দেশজুড়ে ফের অতিমারির দাপট শুরু হওয়ায় ছোট্ট করে বিয়ের সারার পথে হাঁটতে চাইছিলেন ফারহান, শিবানী দু’জনেই। ইতিমধ্যে ওমিক্রনের সংক্রমণে লাগাম টানা গিয়েছে গোটা দেশেই। ফলে বড়সড় আয়োজনে ধুমধাম করে বিয়েতেও আর বাধা নেই। সে কারণেই নাকি মত বদলেছেন এই তারকা জুটিও।

Advertisement

কয়েক সপ্তাহ আগে বলিউডের খবর ছিল, ফেব্রুয়ারি নাগাদ চুপিসাড়েই সই সাবুদ সেরে নেবেন ফারহান-শিবানী। এখন শোনা যাচ্ছে, ফেব্রুয়ারি নয়, এপ্রিলেই হবে বিয়ে। সূত্রের খবর, একেবারে বলিউডি বিয়ের মতো, আত্মীয়বন্ধুদের সকলকে নিয়ে জাঁকজমক করেই গাঁটছড়া বাঁধতে চলেছেন এই তারকা জুটি।

গত চার বছর ধরেই সম্পর্কে রয়েছেন অভিনেতা-পরিচালক ফারহান এবং গায়িকা শিবানী। একসঙ্গেই থাকছিলেন দু’জনে। সঙ্গে থাকছিল দু’জনের পোষ্যরাও। এ বার খাতায়-কলমে দম্পতি হতে চলেছেন বলিউডের এই চর্চিত জুটি। আপাতত এ বছরের মাঝামাঝি নাগাদ তিন বান্ধবীর রোডট্রিপের কাহিনিতে ছবি ‘জি লে জরা’র কাজ শুরু করতে চলেছেন ফারহান। ২০২৩ নাগাদ মুক্তি পাওয়ার কথা আলিয়া ভট্ট, ক্যাটরিনা কইফ এবং প্রিয়ঙ্কা চোপড়া অভিনীত ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন