Entertainment News

কপিল শর্মার কি বিয়ে ভেঙে গেল?

বলি মহলের গসিপ, কপিলের বান্ধবী গিন্নি ছত্রাতের নাকি দেওয়ালি সেলিব্রেট করতে মুম্বইতে যাওয়ার কথা ছিল। তিনি কি কপিলের সঙ্গেই দেওয়ালি কাটালেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৭ ১৪:৫২
Share:

কপিল শর্মা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

কিছু দিন আগেও প্রায় প্রতি দিনই হেডলাইনে থাকছিলেন কপিল শর্মা। কখনও সুনীল গ্রোভারের সঙ্গে তাঁর প্রকাশ্যে ঝামেলা। কখনও বা ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হয়ে যাওয়া। এ বার প্রশ্নচিহ্নের মুখে তাঁর ব্যক্তিগত সম্পর্ক।

Advertisement

আরও পড়ুন, কপিল শর্মার আসল নাম কি জানেন?

বলি মহলের গসিপ, কপিলের বান্ধবী গিন্নি ছত্রাতের নাকি দেওয়ালি সেলিব্রেট করতে মুম্বইতে যাওয়ার কথা ছিল। তিনি কি কপিলের সঙ্গেই দেওয়ালি কাটালেন? তা নিয়েই জোর জল্পনা শুরু হয়েছে বলি মহলে।

Advertisement

আরও পড়ুন, ‘ভুতু’র ভাইফোঁটা

যদিও স্পটবয়ের খবর অনুযায়ী, গিন্নি মাত্র এক দিনের জন্য মুম্বই গিয়েছিলেন। দেওয়ালির পরের দিনই নাকি ব্যাগ গুছিয়ে তিনি অমৃতসরে নিজের বাড়ি ফিরে যান। সঙ্গে গিয়েছিলেন কপিলও। পরে কপিলের পরিবারের সদস্যরাও গিন্নির বাড়ি গিয়েছিলেন। তবে, দুই বাড়ির তরফে বিয়ের কোনও কথা এখনও এগোয়নি বলে শোনা যাচ্ছে।


গিন্নি ও কপিল। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

কিছু দিন আগে ‘দ্য কপিল শর্মা শো’-এর এক মহিলা সদস্যের জন্য প্রশ্নের মুখে পড়েছিল কপিল ও গিন্নির সম্পর্ক। যদিও কপিলের এক ঘনিষ্ঠ সূত্র তা অস্বীকার করেন। তবে, বলিউডের বিভিন্ন মহল থেকে প্রশ্ন উঠছে, যদি কপিল ও গিন্নির সম্পর্ক ঠিকই থাকে, তা হলে বিয়ের সিদ্ধান্ত কেন নিচ্ছেন না তাঁরা? আদৌ তাঁদের সম্পর্ক ঠিক রয়েছে তো?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন