মাহিরা-রণবীর কাছাকাছি?

কর্ণ জোহরের পার্টিতে মাহিরার সঙ্গে রণবীরের পরিচয় করিয়ে দেন ফওয়াদ খান। তখন মাহিরা ভারতে ‘রইস’ এর শ্যুটিং করছিলেন। মে মাসে মা নিতু সিংহের সঙ্গে রণবীর যখন লন্ডন যান, তখনও মাহিরার সঙ্গেই দেখা করতে গিয়েছিলেন বলে খবর।

Advertisement
শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৭ ০৭:০০
Share:

মাহিরা রণবীর

একটি ছবি। আর তা নিয়ে উথাল-পাথাল সোশ্যাল মিডিয়া। পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান আর রণবীর কপূরকে একসঙ্গে দেখা গিয়েছে নিউ ইয়র্কে। দু’জনের হাতেই সিগারেট। ছবিটি কয়েক মাসের পুরনো। তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই জল্পনা-কল্পনার বাঁধ ভেঙেছে। পিঠ খোলা ড্রেস আর সিগারেট খাওয়ার জন্য মাহিরাকে ইতিমধ্যে নীতি-পুলিশের আক্রোশের মুখে পড়তে হয়েছে। অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন আলি জাফর, বরুণ ধবন, পরিণীতি চোপড়া।

Advertisement

একটি পোস্টে রণবীরও লিখেছেন, ‘স্মোকিং আর ঘৃণা দুটোই স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। মেয়ে বলে ওকে নিয়ে যা মন্তব্য করা হচ্ছে, তা একদম ঠিক নয়।’ রণবীরের সমর্থনে টুইট করেছেন বাবা ঋষি কপূরও। লিখেছেন, ‘রণবীর অবিবাহিত, অল্পবয়সী। যে কারও সঙ্গে ও দেখা করতে পারে। ওর প্রাইভেসি নিয়ে কারও প্রশ্ন করার অধিকার নেই।’’

তবে প্রশ্ন একটাই, রণবীর আর মাহিরা কি প্রেম করছেন? কানাঘুষোয় শোনা যাচ্ছে, এ বছর মার্চেই দুবাইয়ে একটি পুরস্কারের মঞ্চে একসঙ্গে দেখা যায় তাঁদের। কর্ণ জোহরের পার্টিতে মাহিরার সঙ্গে রণবীরের পরিচয় করিয়ে দেন ফওয়াদ খান। তখন মাহিরা ভারতে ‘রইস’ এর শ্যুটিং করছিলেন। মে মাসে মা নিতু সিংহের সঙ্গে রণবীর যখন লন্ডন যান, তখনও মাহিরার সঙ্গেই দেখা করতে গিয়েছিলেন বলে খবর।

Advertisement

আবার আর একটি সূত্র বলছে, সঞ্জয় দত্তের বায়োপিকে থাকতে পারেন মাহিরা। সেই শ্যুটিংয়ের ফাঁকেই নিউ ইয়র্কে সময় কাটান দুজনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন