Rupam-Arijit

রূপম-অরিজিতের যুগলবন্দি! অনুরাগীদের স্বপ্নপূরণের জন্য বিশেষ উদ্যোগ দুই শিল্পীর

কলকাতার রকস্টার রূপম ইসলাম। অন্য দিকে সারা দেশে অরিজিৎ সিংহের অনুরাগীর সংখ্যা কম নয়। এ বার হাত মেলালেন দুই শিল্পী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১১:২৩
Share:

আসতে চলেছে রূপম ইসলাম এবং অরিজিৎ সিংহর যুগলবন্দি? ফাইল চিত্র।

এই মুহূর্তে চর্চায় দুই নাম। রূপম ইসলাম এবং অরিজিৎ সিংহ। শনিবার অরিজিতের কনসার্টে রূপমের উপস্থিতি এবং তাঁদের যুগলবন্দি শুনে দর্শক মনে একটাই প্রশ্ন, তাঁদের গান একসঙ্গে কবে শুনতে পাবেন শ্রোতারা? খুব বেশি দিন অপেক্ষা করতে হল না। কয়েক দিন কাটতে না কাটতেই অনুরাগীদের ভাল খবর শোনালেন রূপম স্বয়ং। পাশে হাসিমুখে দেখা গেল অরিজিৎকেও।

Advertisement

কয়েক সেকেন্ডের একটি ভিডিয়ো পোস্ট করে রূপম লেখেন, “নতুন কাজের ঘোষণা। আমি এবং অরিজিৎ। একসঙ্গে কাজ কি আসছে? হ্যাঁ, আসছে। বিস্তারিত জানবেন পরে।” এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর থেকেই শ্রোতাদের মধ্যে তৈরি হয়েছে আরও জানার কৌতূহল। সবটাই যে ক্রমশ প্রকাশ্য তা নিজেই বলে দিয়েছেন রূপম। ওই ভিডিয়োয় রূপম বলেন, “আগের দিন যে ঘটনাটা ঘটেছে, তা ছিল সম্পূর্ণ অপরিকল্পিত। কিন্তু এ বার আমরা আসছি একসঙ্গে, পুরো পরিকল্পনা নিয়ে। আগে সব সময় এমনটাই ঘটেছে যে আমি দর্শকাসনে আর অরিজিৎ স্টেজে কিংবা উল্টোটা। এ বার আসছে নতুন কিছু।” অরিজিৎ আর রূপমের নতুন গানের অ্যালবাম আসছে, না কি কনসার্ট, কোনও কিছুই অবশ্য এখনও বোঝা যাচ্ছে না।

শনিবার অরিজিতের কনসার্টে তাঁদের যুগলবন্দি প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে রূপম বলেন, “শনিবার রাতের এই মুহূর্তটা আমার কাছে ‘হ্যাপি অ্যাক্সিডেন্ট’। অরিজিৎ আর আমার যুগলবন্দি নিয়ে সবাই এত লেখালিখি করছেন, তা আমাদের দু’জনের কাছেই বড় প্রাপ্তি।”

Advertisement

সেই বিশেষ মুহূর্তের ভিডিয়ো পোস্ট করে রূপম লেখেন, “ধন্যবাদ অরিজিৎ, ভালবাসি তোমায়। এই প্রথম আমাদের সামনাসামনি দেখা। এর চেয়ে ভাল আর কী হত! সম্পূর্ণ অনুষ্ঠানে দারুণ আনন্দ করেছি। বিশেষ করে তোমার গলায় ‘ভূত আর তিলোত্তমা’— শেষ পাতে ছিল উপরি পাওনা। আবার হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন