Arindam Sil

স্ত্রীর জন্মদিনে সিকিমে দম্পতি, মিতিনের আগামী শুটিংয়ের পরিকল্পনাও জানিয়ে দিলেন অরিন্দম

স্ত্রী শুক্লার জন্মদিনে গ্যাংটকে পাড়ি দিয়েছেন অরিন্দম শীল। কোথায় ঘুরছেন, কী ভাবে সময় কাটাচ্ছেন জানালেন আনন্দবাজার অনলাইনকে। জানালেন, আগামী মাসে ১৫ তারিখ কোয়েলের হাতের প্লাস্টার খোলা হবে। শুটিং শুরু হবে পয়লা জুন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১৭:১৪
Share:

স্ত্রীর সঙ্গে অরিন্দম শীল। ছবি: সংগৃহীত।

শহর কলকাতা থেকে দূরে প্রকৃতির কোলে স্ত্রী শুক্লার জন্মদিন কাটাচ্ছেন অরিন্দম শীল। গ্যাংটক থেকে ১২ কিলোমিটার দূরে প্রকৃতি ঘেরা, বিলাসবহুল রিসর্টে একান্তে সময় কাটাচ্ছেন স্ত্রীর সঙ্গে।

Advertisement

সমাজমাধ্যমে বেড়াতে যাওয়ার ছবি দিয়েছেন। স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আবেগঘন পোস্ট করেছেন পরিচালক। কলকাতার দাবদাহ থেকে দূরে কী ভাবে স্ত্রীর জন্মদিন কাটাচ্ছেন?

পরিচালকের সঙ্গে ফোনে কথা বলল আনন্দবাজার অনলাইন। ‘‘‘সাবাশ ফেলুদা’র শুটিং স্পটগুলো শুক্লাকে দেখাচ্ছিলাম। পাহাড়ে কোথায় গিয়েছিলাম। তার পরে নেমে গিয়ে জঙ্গলে। পাহাড়ের কোন জায়গা থেকে গাড়ি ফেলেছিলাম সেটা দেখালাম’’, বললেন পরিচালক। ছাঙ্গু লেক ও নাথু লা ঘুরে গ্যাংটকে পৌঁছেছে মঙ্গলবার শীল-পরিবার।

Advertisement

স্ত্রীকে জন্মদিনে বিশেষ কোনও উপহার দিলেন অরিন্দম? আনন্দবাজার অনলাইনের প্রশ্নে পরিচালকের উত্তর, ‘‘প্রায়শই কিছু না কিছু উপহার দেওয়া হয়। এখানে এসে নিজেরা ভাল সময় কাটাচ্ছি এটাই তো বড় ব্যাপার। অনেক দিন পরে এই সময় ও সুযোগ পেলাম আমরা।’’

বৃহস্পতিবার কলকাতায় ফিরবেন তাঁরা। পরিচালক জানালেন, দু’জনের বন্ধু মহলে জন্মদিনের পার্টির জন্য অপেক্ষা করে আছেন সকলে। বেড়াতে যাওয়ার আগের দিন ছোট উদ্‌যাপন করেছেন কাছের বন্ধুদের নিয়ে, বললেন পরিচালক স্বয়ং।

অরিন্দম জানালেন, আগামী মাসের ১৫ তারিখ কোয়েল মল্লিকের ভাঙা হাতের প্লাস্টার খোলা হবে। প্রাথমিক ভাবে পয়লা জুন ‘একটি খুনির সন্ধানে মিতিন’ ছবির শুটিং শুরু করবেন বলে মনস্থির করেছিলেন পরিচালক। কিন্তু নির্বাচনের ফলপ্রকাশের কথা মাথায় রেখে তারিখ বদলেছেন।

১ এবং ৪ তারিখ বাদ দিয়ে বাকি দিনগুলোতে শুটিং করবেন বলে জানালেন তিনি। তাঁর কথায়, ‘‘যে সময় শুটিং হচ্ছিল, সেটা একেবারে উপযুক্ত সময় ছিল। এখন বুঝতে পারছি, গরমের জন্য সকলের কষ্ট হবে। যত তাড়াতাড়ি সম্ভব শুটিং সেরে ফেলব।”

তবে এই মুহূর্তে এত শত ভাবনা ছেড়ে তাঁরা ‘মস্তি মোডে’! পাহাড়ে। একান্তে। নিরালায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন