arjun chakrabarty

Arjun Chakrabarty: বিয়ের জন্মদিনে বউ সৃজাকে কোলে নিয়ে ছবি দিলেন অর্জুন

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২২ ১৫:০২
Share:

অর্জুন-সৃজার বিয়ের জন্মদিন।

বিয়ের বয়স বছর ছয়। সেই আনন্দে বউকে কোলে বসিয়ে ছবি দিলেন অভিনেতা অর্জুন চক্রবর্তী। ‘গুপ্তধনের’ আবিরলাল যেমন ঝিনুক পাগল, তেমনি বাস্তবেও অর্জুন বউ সৃজার প্রেমে মত্ত। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, “আমার কাজের বিষয়ে সমালোচক আমার বউ, সৃজা। ও সবসময়ই আমাকে উৎসাহ দেয়। ওঁর যদি মনে হয়, আমার অভিনয়ের কোনও একটা দিক ইমপ্রুভ করা দরকার, সবচেয়ে আগে ও-ই আমায় বলবে”। সৃজা নিজের কাজ ছেড়ে স্বামী অর্জুন আর মেয়েকে সম্পূর্ণ সময় দেন, এই প্রসঙ্গ এনে অর্জুন বলেছিলেন, “সৃজা আমার বাড়ির সুপারওহম্যান।“

Advertisement

তবে ব্যস্ততার মাঝে বউকে নিজের মতো করে সময় দিয়ে আসছেন অর্জুন।বাংলা ছবি ‘অভিযাত্রিক’-এর নতুন গান প্রকাশের দিন ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি। যা দেখে ‘সেরা বর’-এর খেতাব জুটেছিল তাঁ্র।দেখা গিয়েছিল নীল রং মিলিয়ে পোশাক পরে সৃজার সঙ্গে অর্জুন হাজির। ছবির তলায় অর্জুন লেখেন, ‘মিউজিক লঞ্চ ইভেন্টের বিহাইন্ড দ্য সিন মোমেন্ট দেখতে লেফট সোয়াইপ করুন।’ আর তাতে দেখা গেল সৃজা সেনের শাড়ি ঠিক করে দিচ্ছেন অর্জুন। তাও আবার নীচু হয়ে। আর এই ছবিই মন ছুঁয়ে গিয়েছিল সকলের।নেটমাধ্যমে এ ভাবেই নিজেদের দাম্পত্য উদযাপন করেছেন অর্জুন আর সৃজা।আজ বিয়ের জন্মদিনে দাম্পত্যের ঘনিষ্ঠ ছবি দিয়ে ফাল্গুনে প্রেম উদযাপন করলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন