Entertainment News

এক প্রশ্ন করে বিরক্ত করেন কেন? বিয়ে প্রসঙ্গে রেগে গেলেন অর্জুন!

১৯৯৮ সালে অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা। তাঁদের এক ছেলেও রয়েছে। কিন্তু ২০১৭-য় বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। অর্জুনের সঙ্গে সম্পর্কের জেরেই মালাইকা-আরবাজের সম্পর্ক ভেঙে গিয়েছিল বলে জল্পনা ছড়িয়েছিল ইন্ডাস্ট্রিতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০১৯ ১৯:১৯
Share:

অর্জুন কপূর। ইনসেটে মালাইকা।

আপনি কি মালাইকা আরোরাকে বিয়ে করছেন? ইদানিং এ প্রশ্নে জেরবার হতে হয়েছে অর্জুন কপূরকে। অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে বহু জল্পনা রয়েছে ইন্ডাস্ট্রিতে। সে কারণেই এ প্রশ্ন বারবার শুনতে হয়েছে অভিনেতাকে। তবে কোনও না কোনও সময় ধৈর্য্যের বাঁধ ভাঙতই। এ বার সে ঘটনাই ঘটল। মালাইকাকে বিয়ের প্রশ্ন শুনে রেগে গেলেন অর্জুন।

Advertisement

‘‘আমি এখন বিয়ে করছি না। বিয়ে করলে জানাব। আমি তো এখনও পর্যন্ত কিছু লুকোইনি। তা হলে বিয়ে করলে লুকবো কেন? আমি পাবলিক ফিগার। আমাকে নিয়ে জল্পনা হবে, সেটাও আমার পেশারই অঙ্গ, আমি জানি। মিডিয়ার প্রতি সম্পূর্ণ সম্মান রেখেই বলছি, কেউ কেউ প্রশ্ন করেন সম্মান দিয়ে। কেউ আবার এক প্রশ্ন করে বিরক্ত করেন’’ প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করেছেন অর্জুন।

১৯৯৮ সালে অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা। তাঁদের এক ছেলেও রয়েছে। কিন্তু ২০১৭-য় বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। অর্জুনের সঙ্গে সম্পর্কের জেরেই মালাইকা-আরবাজের সম্পর্ক ভেঙে গিয়েছিল বলে জল্পনা ছড়িয়েছিল ইন্ডাস্ট্রিতে। যদিও মালাইকা-আরবাজ দু’জনেই তা অস্বীকার করেন। বিচ্ছেদের পরও আরবাজের পরিবারের সঙ্গে নাকি সুসম্পর্ক রয়েছে মালাইকার।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, একান্তে রাহুল-সায়নী! কিন্তু কেন?

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন