Arjun Rampal-Gabriella Demetriades

দ্বিতীয় বারের জন্য সন্তানসম্ভবা অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলা, তবু কেন বিয়েতে অনীহা?

দ্বিতীয় বার সন্তানসম্ভবা অর্জুন রামপালের বান্ধবী। তবে এখনও সংসার পাতেননি তাঁরা, তবে কি বিয়েতে অনীহা অর্জুন-গ্যাব্রিয়েলার!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৯:৩০
Share:

দ্বিতীয় বার মা-বাবা হতে চলেছেন অর্জুন- গ্যাব্রিয়েলা, তবু বিয়েতে রাজি নন তাঁরা। ছবি: ইনস্টাগ্রাম।

এক দিন আগেই ঘোষণা করেছেন, দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন অভিনেতা অর্জুন রামপালের বান্ধবী গাব্রিয়েলা দিমিত্রিয়াদেজ়। পরনে বাদামিরঙা গাউন। কাঁধে ছড়ানো ঘন কালো চুল। আলতো হাতে স্পর্শ করে রয়েছেন নিজের স্ফীতোদর। এমনই দু’টি ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছেন গ্যাব্রিয়েলা। ২০১৮ সাল থেকে একে অপরকে চেনেন অর্জুন ও গ্যাব্রিয়েলা। ২০১৯ সালে প্রাক্তন স্ত্রী মেহর জেসিয়ার সঙ্গে প্রায় দু’দশকের দাম্পত্য জীবনে ইতি টানেন বলিউড অভিনেতা। মেহরের সঙ্গে বিবাহবিচ্ছেদের কয়েক মাস পরেই অর্জুন ও গ্যাব্রিয়েলার কোলে আসে তাঁদের প্রথম সন্তান অ্যারিক। এ বার দ্বিতীয় বার সন্তানসম্ভবা এই অর্জুনের বান্ধবী। তবে এখনও সংসার পাতেননি তাঁরা, তবে কি বিয়েতে অনীহা অর্জুন-গ্যাব্রিয়েলার?

Advertisement

আসলে প্রথম সন্তান অ্যারিকের জন্মের সময় এর ব্যাখ্যা দিয়েছেন অভিনেতা। অর্জুন সেই সময় বলেছিলেন, “আমাদের তো বিয়ে হয়ে গিয়েছে। মনে মনে অনেক দিন আগেই বিয়েটা সেরে ফেলেছি। শুধু কি খাতায়কলমে সইসাবুদ করলেই বিয়েকে স্বীকৃতি দেওয়া যায়? আমাদের সেটা মনে হয় না। আর তা ছাড়া ও (গ্যাব্রিয়েলা) নিজেই এই সব বিয়ে-টিয়ে চায় না।” অর্জুন দাবি করেন, গ্যাব্রিয়েলাই নাকি বিবাহবন্ধন চান না, বরং এ ভাবেই পরস্পরের পাশে থেকে জীবনের বাকি পথটা পেরিয়ে যেতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন