প্রেমিকা অন্তঃসত্ত্বা, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অর্জুন রামপাল

শোনা যায়, ২০০৯ সালে আইপিএল-এর একটি আফটার পার্টিতে অর্জুনের সঙ্গে গ্যাব্রিয়েলার আলাপ হয়। তার কয়েক বছর পর থেকে তাঁরা ডেট করা শুরু করেন।

Advertisement
শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০১৯ ০০:০১
Share:

সেই ছবি

প্রেমিকা গ্যাব্রিয়েলা ডিমেট্রিয়াডেসের সঙ্গে আর এক সন্তানের বাবা হতে চলেছেন অর্জুন রামপাল। সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ ফোটোশুটের মাধ্যমে খবরটি জানিয়েছেন অর্জুন ও গ্যাব্রিয়েলা। ছবির সঙ্গে অর্জুন লিখেছেন, ‘‘তুমি আমার জীবনে আসায় নতুন করে শুরু করতে পারছি... থ্যাঙ্ক ইউ বেবি ফর দিস বেবি।’’

Advertisement

শোনা যায়, ২০০৯ সালে আইপিএল-এর একটি আফটার পার্টিতে অর্জুনের সঙ্গে গ্যাব্রিয়েলার আলাপ হয়। তার কয়েক বছর পর থেকে তাঁরা ডেট করা শুরু করেন। গত বছর অর্জুনের মা গোয়েন রামপাল মারা যাওয়ার সময়ে গ্যাব্রিয়েলা অর্জুনের পাশেই ছিলেন। সেখান থেকেই দু’জনের প্রেমের খবরটা প্রকাশ পায়। মেহের জেসিয়ার সঙ্গে অর্জুনের আরও দুই কন্যা সন্তান রয়েছে— মাহিকা এবং মায়রা। ২০১৮ সালের মে মাসে অর্জুন এবং মেহেরের বিচ্ছেদ হয়। শোনা যায়, হৃতিক ও সুজ়ানের বিচ্ছেদের নেপথ্যে অর্জুনের সঙ্গে সুজ়ানের সম্পর্ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন