সুজানের জন্মদিনে শুটিং বাতিল করলেন অর্জুন?

অর্জুন রামপাল এবং সুজান খানের সম্পর্ক নিয়ে বলিউডে বেশ কয়েকদিন ধরেই জল্পনা চলছিল। তাকেই আরও বাড়িয়ে দিলেন খোদ অর্জুন। জানা গিয়েছে, শিলংয়ে ‘রক অন ২’-এর শুটিংয়ে ব্যস্ত ছিলেন অর্জুন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০১৫ ১২:২৮
Share:

অর্জুন রামপাল এবং সুজান খানের সম্পর্ক নিয়ে বলিউডে বেশ কয়েকদিন ধরেই জল্পনা চলছিল। তাকেই আরও বাড়িয়ে দিলেন খোদ অর্জুন। জানা গিয়েছে, শিলংয়ে ‘রক অন ২’-এর শুটিংয়ে ব্যস্ত ছিলেন অর্জুন। কিন্তু তা বাতিল করেই সুজানের জন্মদিনে তাঁর পাশে থাকার জন্য নাকি তড়িঘড়ি মুম্বই চলে এসেছেন তিনি।

Advertisement

গত ২৬ অক্টোবর ছিল সুজানের জন্মদিন। আর সে দিনই মুম্বই পৌঁছেছেন অর্জুন। নায়ক টুইটারে লিখেছেন, ‘শিলংয়ের সৌন্দর্য আমি মিস করব। আমার শিলংয়ে থাকাটা স্মরণীয় করার জন্য সকলকে ধন্যবাদ।’ সুজানও নিজের জন্মদিনে ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে পার্টি করার জন্য মুখিয়ে ছিলেন। অর্জুনের জন্যই কি অপেক্ষা করছিলেন তিনি?

ঋতিক রোশনের সঙ্গে সুজানের বিবাহবিচ্ছেদের কারণ হিসেবে অর্জুনের সঙ্গে সম্পর্ককে দায়ি করেন বলিউডের একাংশ। সম্প্রতি মুম্বইয়ের একটি কফি শপেও দেখা গিয়েছিল তাঁদের। তবে সুজান এ সব গুজব বলেই উড়িয়ে দিয়েছেন। শোনা গিয়েছিল খুব তাড়তাড়ি দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। পাত্র কি অর্জুন? যদিও প্রকাশ্যে এ প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়েছেন অর্জুন-সুজান দু’জনেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন