Entertainment News

আরশি খানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

গত সোমবার জালন্ধর ম্যজিস্ট্রেট কোর্টের তরফে আরশির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। গত তিন মাস ধরে একটি মামলায় আদালতে হাজিরা দেওয়ার কথা থাকলেও আরশি যাননি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০১৭ ১০:৩৩
Share:

আরশি খান। ছবি: ইনসটাগ্রামের সৌজন্যে।

তাঁর নামের আগে বা পরে বিতর্ক শব্দটা এতদিন অনায়াসে জুড়ে যেত। এ বার যোগ হল আইনি সমস্যা। তিনি আরশি খান। বিগ বস ১১-এর প্রতিযোগী।

Advertisement

সূত্রের খবর, গত সোমবার জালন্ধর ম্যজিস্ট্রেট কোর্টের তরফে আরশির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। গত তিন মাস ধরে একটি মামলায় আদালতে হাজিরা দেওয়ার কথা থাকলেও আরশি যাননি। সে কারণেই তাঁর বিরুদ্ধে এই ব্যবস্থা নেওয়া হয়েছে বলে খবর।

যদিও ইতিমধ্যেই স্টে অর্ডার পেয়ে গিয়েছেন আরশি। তাঁর মুখপাত্র ফ্লায়ন রেমেডিয়স সংবাদমাধ্যমকে বলেন, ‘‘অক্টোবরের শুরু থেকেই বিগ বস হাউসে রয়েছেন আরশি। ফলে ওঁর পক্ষে আদালতে যাওয়া সম্ভব হয়নি।’’ তিনি আরও জানান, আরশির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা বাতিল হয়নি। তবে আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত সময় দেওয়া হয়েছে তাঁকে। সেই সময়সীমার মধ্যে আদালতে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে আরশিকে।

Advertisement

আরও পড়ুন, সৌরভ-প্রিয়মের ‘ওয়ান নাইট স্ট্যান্ড’-এ এলেন নতুন কেউ!

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান?সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন